২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ার দুই ইউপিতে নির্বাচন ২৫ জুলাই

-

আগামী ২৫ জুলাই রাজশাহীর পুঠিয়া উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে।
ইউনিয়ন দু’টি হলো ১ নম্বর পুঠিয়া সদর ইউনিয়ন ও ৬ নম্বর জিউপাড়া ইউনিয়ন। এ দু’টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।
ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ৩০ জুন। এই দিন বিকেল ৫টার মধ্যে পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেয়া যাবে। মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ২ জুলাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৯ জুলাই। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৫ জুলাই।
উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, পুঠিয়া ১ নম্বর সদর ইউনিয়নে ৯টি ওয়ার্ডের ৯টি ভোটকেন্দ্রে ৩৬টি ভোটকক্ষে ৫ হাজার ৭৪৪ জন পুরুষ ও ৫ হাজার ৮৭১ জন নারী ভোটার রয়েছেন। আর ৬ নম্বর জিউপাড়া ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ৯টি ভোটকেন্দ্রে ৭২টি ভোটকক্ষে ১১ হাজার ৪৪০ জন পুরুষ ও ১১ হাজার ৪৯১ জন নারী ভোটার ভোট দেবেন।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল