২১ আগস্ট ২০১৯

পুঠিয়ার দুই ইউপিতে নির্বাচন ২৫ জুলাই

-

আগামী ২৫ জুলাই রাজশাহীর পুঠিয়া উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে।
ইউনিয়ন দু’টি হলো ১ নম্বর পুঠিয়া সদর ইউনিয়ন ও ৬ নম্বর জিউপাড়া ইউনিয়ন। এ দু’টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।
ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ৩০ জুন। এই দিন বিকেল ৫টার মধ্যে পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেয়া যাবে। মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ২ জুলাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৯ জুলাই। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৫ জুলাই।
উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, পুঠিয়া ১ নম্বর সদর ইউনিয়নে ৯টি ওয়ার্ডের ৯টি ভোটকেন্দ্রে ৩৬টি ভোটকক্ষে ৫ হাজার ৭৪৪ জন পুরুষ ও ৫ হাজার ৮৭১ জন নারী ভোটার রয়েছেন। আর ৬ নম্বর জিউপাড়া ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ৯টি ভোটকেন্দ্রে ৭২টি ভোটকক্ষে ১১ হাজার ৪৪০ জন পুরুষ ও ১১ হাজার ৪৯১ জন নারী ভোটার ভোট দেবেন।


আরো সংবাদ

এমপিও তালিকার প্রজ্ঞাপন কয়েক দিনের মধ্যে, কার্যকর গত জুলাই থেকে ২১ আগস্ট নিহত‌দের স্মরণে শহীদ বে‌দী‌তে শ্রদ্ধা জ্ঞাপন 'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা

সকল




bedava internet