০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


পূর্বধলা স্টেশন বাজারে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষতি

-

নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদরের রেলস্টেশন বাজারে রোববার মধ্যরাতে এক অগ্নিকাণ্ডে একটি লন্ড্রি, একটি ইলেক্ট্রনিক্স একটি প্লাস্টিক সামগ্রীর দোকান ও একটি চালের মিল পুড়ে গেছে। দোকান মালিকেরা জানান, এতে দোকানে থাকা নগদ টাকা ও মালামালসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১২টার দিকে স্টেশন বাজারের অনিলের লন্ড্রিতে অগ্নিকাণ্ডের সূত্রাপাত হয়। এরপর পাশের সুরুজ কেরানির চাল মিলের ঘরটিতেও আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরে নেত্রকোনা ফায়ার সার্ভিসের টিম এসে পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রাপাত হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল