২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জগন্নাথপুর বালিকা উচ্চবিদ্যালয় সড়কটি এখন মারণফাঁদ

-

উপজেলার সদরের জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সড়কটি প্রায় মারণফাঁদে পরিণত হয়েছে। পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কটির নাজুক দশার ফলে জনসাধরাণ তীব্র অসন্তোষ প্রকাশ করে দ্রুত সংস্কারের দাবি জানান এলাকাবাসী।
জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের সংযোগ ডাকবাংলো রোডের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে খালের ওপর ব্রিজটির মাঝামাঝি স্থানে ফাটল দেখা দিয়েছে। দীর্ঘদিন ধরে ব্রিজটির করুণ দশা এবং অ্যাপ্রোচে বিশাল গর্তের পাশাপাশি প্রায় অর্ধকিলোমিটার সড়কটি খানাখন্দের সৃষ্টি হওয়ায় যাতায়াত সমস্যায় চরম ভোগান্তিতে পড়েছেন স্কুলগামী শিক্ষার্থীদের পাশাপাশি জনসাধারণ। সড়ক ও ব্রিজটির করুণ অবস্থায় প্রতিনিয়ত রিকশ্রা, মোটরসাইকেল, টমটমসহ ছোট-বড় যানবাহন এবং শিক্ষার্থীরা দুর্ঘটনার শিকার হচ্ছেন। জেলা পরিষদের ডাকবাংলো, সাব-রেজিস্ট্রি অফিস, কেন্দ্রীয় শহীদ মিনার, সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং পশু ও প্রাণিসম্পদ হাসপাতালে যাতায়াতের একমাত্র সড়কটির করুণ দশায় এখন রীতিমতো মারণফাঁদ সৃষ্টি হয়েছে। যানবাহন দিয়ে যাতায়াত দূরের কথা পায়ে হেঁটে যাতায়াত ভয়ঙ্কর হয়ে উঠেছে।
জগন্নাথপুর এলাকার বাসিন্দা আব্দুল হেকিম জানান, জনগুরুত্বপূর্ণ এই সড়কটি দীর্ঘদিন ধরে সংস্কারবিহীন অবস্থায় রয়েছে। সড়ক দিয়ে শিক্ষার্থী এবং জনসাধারণ জীবনের ঝুকি নিয়ে হেঁটে যাতায়াত করছেন। পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক শফিক জানান, সড়ক ও ব্রিজটি দ্রুত সংস্কারের উদ্যোগ নেয়া হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল