২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গৌরীপুরে অপহৃত যুবক উদ্ধার আটক ৩

-

ময়মনসিংহের গৌরীপুরে বহুতল ভবন নির্মাণে কাজ দেয়ার কথা বলে মামুন মিয়া (২৬) নামে এক যুবককে অপহরণ করে তার পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে একটি চক্র। গত শনিবার রাতে গৌরীপুর থানার পুলিশ অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার করে। এ সময় আটক করা হয় তিন অপহরণকারীকে। আটককৃত অপহরণকারীরা হলো গৌরীপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের মামুন মিয়া, রফিকুল ইসলাম ও তারাকান্দার কাশিগঞ্জের ছুবুলিয়াপাড়া গ্রামের বাসিন্দা সাইফুল ইসলাম।
জানা গেছে, মামুন মিয়া তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ এলাকার বাসিন্দা আবদুর রহিমের ছেলে। সে মামুনের হাতে কাজ না থাকায় একই এলাকার সাইফুল ইসলাম অগ্রিম টাকায় তাকে কাজ দেয়ার প্রস্তাব দেয়। সাইফুলের কথা অনুযায়ী মামুন তার সাথে শনিবার বাড়ি থেকে বের হয়। কিন্তু শনিবার রাতে মামুনের পরিবারের কাছে অপহরণকারীরা মোবাইল ফোনে জানায়, মামুন তাদের কাছে আটক আছে। জীবিত পেতে চাইলে নগদ ৫০ হাজার টাকা দিতে হবে। মামুনের ফোন থেকেই কয়েক দফা টাকা চাওয়া হয় পরিবারের লোকজনের কাছে। মুক্তিপণ চাওয়ার ঘটনাটি রাাতে মামুনের পরিবারের সদস্যরা গৌরীপুর থানা পুলিশকে জানায়।
এসআই বিপ্লব মহন্ত বলেন, সাদা পোশাকে পুলিশের একটি দল মামুনকে উদ্ধারে কৌশলে অভিযান চালায়। উদ্ধার করা হয় অপহৃত মামুনকে। এ সময় তিন অপহরণকারীকে আটক করা হয়। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement