০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নালিতাবাড়ীতে ধানক্ষেত থেকে কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

-

শেরপুরের নালিতাবাড়ীতে ধানক্ষেত থেকে গলা কাটা অবস্থায় সোহাগ মিয়া (১৭) নামে এক ট্রলির হেলপারের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দুপুরে উপজেলার উত্তর সন্ন্যাসীভিটা গ্রামের একটি বড় ধানের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের ইউসুফ আলীর ছেলে।
পুলিশ জানায়, গত রোববার সন্ধ্যা ৬টার দিকে সোহাগ এক বন্ধুর ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়। পরে সন্ন্যাসীভিটা বাজারে ফরহাদের চায়ের দোকানে চা পান অবস্থায় আরো একটি ফোন আসে। এর কিছুক্ষণ পর সোহাগ সেখান থেকে চলে গেলে রাতে আর বাড়ি ফিরেনি। সোহাগের ফোনটিও বন্ধ ছিল। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির পূর্বপাশের একটি বড় ধানের মাঠের মধ্যে গলাকাটা অবস্থায় সোহাগের লাশ দেখে এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠায়।
পুলিশের নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

 


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল