০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


শিবপুরে যুবলীগ নেতাকে ছাত্রলীগ কর্মীর গুলি

-

নরসিংদীর শিবপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গত রোববার দুপুরে খড়িয়া (উত্তরপাড়া) গ্রামে একটি পুকুরে সাঁতার কাটা ও হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিবপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা। উদ্বোধক ছিলেন শিবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোশারফ হোসেন ভূঞা। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে উপস্থিত হন উদ্বোধক। তাকে বক্তব্যের সুযোগ দেয়া হয়। প্রধান অতিথির বক্তব্যের পরে উদ্বোধকের বক্তব্য দেয়ায় অনুষ্ঠান শেষে আয়োজকদের সাথে এ নিয়ে কথা বলেন মাছিমপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি কিরন মিয়া। এ সময় ছাত্রলীগ কর্মী রাকিব কিরনের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে কিরনের শার্টের কলার চেপে ধরেন। বিষয়টি কিরন মুঠোফোনে ছাত্রলীগের আহ্বায়ক মোশারফকে জানালে তিনি দেখবেন বলে আশ্বস্ত করেন। কিন্তু ঘটনার আনুমানিক ১৫ মিনিট পর কিরনের বাড়ির পাশে রাকিব দু’টি মোটরসাইকেলে ছয়জন সহযোগী নিয়ে এসে কিরনকে এলোপাতাড়ি গুলি করে। এ সময় কিরন দৌড়ে পালানোর চেষ্টা করে আর রাকিব সঙ্গীদের নিয়ে পালিয়ে যায়। গুলিটি কিরনের মেরুদণ্ডের পাশে বিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় উপস্থিত জনতা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
কিরনের বড় ভাই মাছিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মনির উদ্দিন মাস্টার বলেন, অনুষ্ঠানে অতিথিদের বক্তব্যের প্রটোকল নিয়ে উপরি উক্ত ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোশারফ হোসেন ভূঞা বলেন, রাকিব ছাত্রলীগের কেউ না। এ ব্যাপারে শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি তবে লিখিত কোনো অভিযোগ পাইনি, অভিযোগ এলে আইনগত ব্যবস্থা নেবো।


আরো সংবাদ



premium cement
পাথরঘাটায় দেড় মণ হরিণের গোশত উদ্ধার টঙ্গীবাড়ীতে অজ্ঞাত কিশোরের গলা কাটা লাশ উদ্ধার জাল দলিলে আপনার জমি দখল হয়ে গেলে কী করবেন? আমির খানকে পাকিস্তান সেনাবাহিনীর বিশেষ সম্মাননা টানা জয়ের খোঁজে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ চকরিয়ায় চিংড়ি ঘের থেকে একজনের লাশ উদ্ধার জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ : কৃষি মন্ত্রণালয় শিক্ষকদের ওপর হামলাকারী শিক্ষার্থীদের বহিষ্কার চায় শিক্ষক সমিতি কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে অন্তঃসত্তা মা ও পাঁচ বছরের ছেলের মৃত্যু

সকল