২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


কুলিয়ারচর থানার ওসি নান্নু মোল্লা কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ

-

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু মোল্লা কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। গত মে মাসে তিনি শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ার পাশাপাশি শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছে তার নেতৃত্বাধীন কুলিয়ারচর। গত ১২ জুন মঙ্গলবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ নান্নু মোল্লার নাম ঘোষণা করেন এবং পুরস্কার হিসেবে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন তার হাতে। পাশাপাশি জেলার শ্রেষ্ঠ থানার পুরস্কারও লাভ করেন কুলিয়ারচর থানা।
গত মে মাসে ওয়ারেন্ট তামিল, অন্যান্য আসামি, মাদক মামলার আসামি গ্রেফতারসহ মাদক উদ্ধার এবং থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার ক্ষেত্রে প্রতিযোগিতায় অন্যান্য থানার চেয়ে পয়েন্টের দিক দিয়ে এগিয়ে থাকায় কুলিয়ারচর থানাকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ থানা এবং কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ নান্নু মোল্লাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ নান্নু মোল্লা বলেন, এ কৃতিত্ব শুধু আমার একার নয়। এ কৃতিত্ব থানার সব অফিসার ও পুলিশ সদস্যসহ যারা থানা পুলিশকে সার্বিকভাবে সহযোগিতা করে আসছেন তাদের সবার। এক প্রশ্নের জবাবে তিনি বলেন আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ও মাদক নির্মূলে যত কঠোর পদক্ষেপ নেয়া প্রয়োজন ততটুকুই নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

সকল