২৬ মে ২০১৯

অস্ট্রেলিয়ায় এক বাড়ি থেকে ৩ শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার

-

অস্ট্রেলিয়ায় উপশহরের একটি বাড়ি থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিন মেয়ে শিশু রয়েছে। সোমবার কর্তৃপক্ষ ঘটনার সত্যতা স্বীকার করেছে। খবর এএফপি’র।

অস্ট্রেলিয়ার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় পার্থ নগরীর কাছে একটি বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। পুলিশ সেখানে ওই তিন শিশু, তাদের মা ও নানীকে মৃত অবস্থায় পেয়েছে।

তদন্ত কর্মকর্তারা জানান, আনুমানিক ২০ বছর বয়সী এক ব্যক্তি রোবাবর ভোরে থানায় গিয়ে খবর দিলে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায় এবং তাদের লাশ উদ্ধার করে।

সোমবার দেশটির পশ্চিমাঞ্চলীয় পুলিশ জানায়, বাড়িটিতে দুই বছর বয়সী জমজ বোন, সাড়ে তিন বছর বয়সী এক মেয়ে এবং তাদের মা ও নানীকে হত্যা করা হয়।

পুলিশ আরো জানায়, যে লোকটি পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করেছে, তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে তার বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

কখন কীভাবে এদের হত্যা করা হয়েছে বা লোকটির সঙ্গে ওই পরিবারের কি সম্পর্ক সে ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি।


আরো সংবাদ

এবার ভারতকে হারাবে পাকিস্তান পাওনা টাকা চাওয়ায় নারীর কান ছিঁড়ে নিল দেনাদার! ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পাল্টে গেছে চিরচেনা যানজটের দৃশ্য ভারতের সয়নি, তাই বিশ্ব ঘৃণিত একাদশে মুশফিকের নাম দেশ গভীর ফ্যাসিবাদের করাল গ্রাসে নিপতিত : জোনায়েদ সাকি আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ফখরুল বাংলাদেশের ম্যাচের পর আফ্রিকা-উইন্ডিজ ম্যাচেও বৃষ্টির হানা খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১০১৭ সাংবাদিকের বিবৃতি মুক্তিযুদ্ধের সময় বেতনভোগী রাজাকারদের তালিকা সংরক্ষণের সুপারিশ নির্যাতিত সিরিয়াবাসীর ইফতারে অর্থ দান করলেন মুশফিক পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও, রাস্তা অবরোধ

সকল




Instagram Web Viewer
agario agario - agario