২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় একই রাতে ৩ স্থানে আগুন, নিহত ১

- ছবি : সংগৃহীত

খুলনায় গতরাতে পৃথক তিন স্থানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে মহানগরীর হরিণটানা থানাধীন শ্মশানঘাট এলাকায় আগুনে পুড়ে এক বৃদ্ধা (৬০) নিহত হয়েছেন।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, রোববার দিবাগত রাত ১২টার দিকে নগরীর হরিণটানার শ্মশান ঘাট এলাকায় একটি কুঁড়েঘরে আগুন লাগে। খবর পেয়ে খুলনা সদর স্টেশনের একটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, শ্মশান ঘাট এলাকায় একটি কুঁড়েঘরে বৃদ্ধা একা বসবাস করতেন। তিনি পেশায় ভিক্ষুক ছিলেন।

রাত ১টার দিকে রূপসা স্ট্যান্ড রোডের তেরোগোলা এলাকার কোকাকোলা গোডাউনের পাশের একটি স-মিলের কাঠের গোলায় প্রথম আগুন লাগে। আগুনে রূপসা নদীর পাড় পর্যন্ত প্রায় ৮-১০টি জ্বালানি কাঠের দোকান পুড়ে যায়। খবর পেয়ে নগরীর টুটপাড়া ফায়ার স্টেশনের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এছাড়া রাত ১টার দিকে দিঘলিয়া উপজেলার জামান জুট মিলে আগুন লাগে। খবর পেয়ে খুলনা স্থল-কাম নদীর সাইট ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নগরীর হরিণটানা থানার ওসি আশরাফুল আলম বলেন, হরিণটানা থানার শ্মশানঘাট এলাকায় একটি কুঁড়েঘরে আগুন নেভানোর পর এক বৃদ্ধার লাশ পুলিশের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস। প্রাথমিকভাবে তার নাম বা পরিচয় পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement