২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ইস্ট ডেল্টার প্রথম সমাবর্তন ফেব্রুয়ারিতে

-

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি আগামী ফেব্রুয়ারিতে আয়োজন করতে যাচ্ছে প্রথম সমাবর্তন। নগরীর খুলশী নোমান সোসাইটিস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে এ সমাবর্তন।
এতে অংশগ্রহণের জন্য ইডিইউ গ্র্যাজুয়েটদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হবে আজ ১০ জানুয়ারি থেকে। ২৪ জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে। নির্ধারিত তারিখের মধ্যে যঃঃঢ়://পড়হাড়পধঃরড়হ.বধংঃফবষঃধ.বফঁ.নফ ওয়েবসাইটে লগইন করে রেজিস্ট্রেশন করা যাবে। সমাবর্তন সংক্রান্ত যাবতীয় তথ্য ওয়েবসাইটে জানিয়ে দেয়া হবে।
বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি শুধুমাত্র স্বপ্ন দেখানোতেই সীমাবদ্ধ থাকে না, সেই স্বপ্ন পূরণও করে। সমাবর্তন প্রত্যেক গ্র্যাজুয়েটের স্বপ্ন। অবশেষে ইডিইউ গ্র্যাজুয়েটদের সেই স্বপ্ন আমরা পূরণ করতে যাচ্ছি।

 


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিতের ঘোষণা বিএনপি গরিবের পাশে দাঁড়ায় আর আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক চট্টগ্রাম ও সিলেট বিভাগে বৃষ্টির পূর্বাভাস সেন্ট লুইসে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে আটক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন গাজা বিষয়ক সম্মেলনে আতিথেয়তা করবে সৌদি আরব চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল উল্লাপাড়ায় গাড়িচাপায় অটোভ্যানচালক নিহত

সকল