০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বাইডেনের প্রেস টিমের সবাই নারী

- ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন হোয়াইট হাউস প্রেস টিমে যাদের নাম ঘোষণা করেছেন তাদের সকলেই নারী।

দেশটির ইতিহাসে এ প্রথম বারের মতো এ ধরণের উদ্যোগ নেয়া হয়েছে বলে বাইডেন কার্যালয় থেকে বলা হয়েছে।

এর মধ্যে হোয়াইট হাউস প্রেস সেক্রেটারি হিসেবে জেন পাসাকির নাম ঘোষণা করা হয়েছে।  পাসাকি (৪১) এর আগে ওবামা-বাইডেন আমলে হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালকসহ একাধিক সিনিয়র পদে দায়িত্ব পালন করেছেন।

এক বিবৃতিতে বাইডেন বলেছেন, আজ আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি প্রথম বারের মতো হোয়াইট হাউসের সিনিয়র যোগাযোগ দল নারীদের সমন্বয়ে গঠিত হচ্ছে।

তিনি আরো বলেন, এই দক্ষ, অভিজ্ঞ জনসংযোগকারীরা বিভিন্ন দৃষ্টিকোন থেকে এবং দেশকে আরো উন্নত করে গড়তে অভিন্ন অঙ্গীকার নিয়ে কাজ করবেন।

পাসাকি ছাড়াও আরো ছয় জনকে বিভিন্ন পদে নিয়োগ দেয়া হয়। এর মধ্যে হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক হিসেবে বাইডেনের উপ-প্রচার ব্যবস্থাপক কেট বেডিং ফিল্ডকে নিয়োগ দেয়া হয়েছে।

হোয়াইট হাউসের উপ-যোগাযোগ পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন পিলি তোবার।

উল্লেখ্য, এসব নিয়োগে সিনেটের অনুমোদন লাগবে না।


আরো সংবাদ



premium cement
শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে খেলবে স্কটল্যান্ড মারাদোনোর চুরি যাওয়া গোল্ডেন বল নিলামে উঠছে প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা

সকল