০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ট্রাম্পের সহযোগী এফবিআই’র হাতে গ্রেফতার

রজার স্টোন - ছবি : সংগ্রহ

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের আলামত ধ্বংস ও অন্যান্য গুরুতর অভিযোগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘদিনের রাজনৈতিক সহযোগী রজার স্টোনকে গ্রেফতার করেছে দেশটির গোয়েন্দা সংস্থা এফবিআই। শুক্রবার ফ্লোরিডা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নির্বাচনে রুশ হস্তক্ষেপের তদন্ত, কংগ্রেসে মিথ্যা স্বাক্ষ্যদান, সরকারি কাজে বাধা সৃষ্টি, ও প্রত্যক্ষদর্শীর আলামত ধ্বংসের অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। ২০১৬ সালে দেশটির প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার সহযোগিতায় বিরোধী ডেমোক্র্যাট দলীয় কর্মকর্তাদের ই-মেইল হ্যাকিংয়ের ঘটনার সাথে এসব অভিযোগের সংশ্লিষ্টতা রয়েছে।

প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটনের নির্বাচনী প্রচারণা কমিটির প্রধান জন পোডেস্টার ই-মেইল ছিল হ্যাকারদের টার্গেট। এই হ্যাকিংয়ের ব্যাপারে আগে থেকেই জানতেন ট্রাম্পের সহযোগী স্টোন।


আরো সংবাদ



premium cement
জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত ঢাকায় এবার কোরবানির পশুর হাট ২২টি ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক না করা পর্যন্ত সৌদির সাথে প্রতিরক্ষা চুক্তি নয় : যুক্তরাষ্ট্র নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার বগুড়ায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি, বৃষ্টি থাকতে পারে ৭ দিন অভিনব কায়দায় বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচারকালে একজন গ্রেফতার

সকল