১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ট্রাম্পের সহযোগী এফবিআই’র হাতে গ্রেফতার

রজার স্টোন - ছবি : সংগ্রহ

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের আলামত ধ্বংস ও অন্যান্য গুরুতর অভিযোগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘদিনের রাজনৈতিক সহযোগী রজার স্টোনকে গ্রেফতার করেছে দেশটির গোয়েন্দা সংস্থা এফবিআই। শুক্রবার ফ্লোরিডা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নির্বাচনে রুশ হস্তক্ষেপের তদন্ত, কংগ্রেসে মিথ্যা স্বাক্ষ্যদান, সরকারি কাজে বাধা সৃষ্টি, ও প্রত্যক্ষদর্শীর আলামত ধ্বংসের অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। ২০১৬ সালে দেশটির প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার সহযোগিতায় বিরোধী ডেমোক্র্যাট দলীয় কর্মকর্তাদের ই-মেইল হ্যাকিংয়ের ঘটনার সাথে এসব অভিযোগের সংশ্লিষ্টতা রয়েছে।

প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটনের নির্বাচনী প্রচারণা কমিটির প্রধান জন পোডেস্টার ই-মেইল ছিল হ্যাকারদের টার্গেট। এই হ্যাকিংয়ের ব্যাপারে আগে থেকেই জানতেন ট্রাম্পের সহযোগী স্টোন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল