১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


২ বছর বয়সী শিশুর কামড়ে সাপের মৃত্যু

২ বছর বয়সী শিশুর কামড়ে সাপের মৃত্যু - ছবি : সংগৃহীত

এতো দিন শুনে এসেছি- সাপের কামড়ে মানুষের মৃত্যু হয়েছে। কিন্তু এবারের ঘটনা সম্পূর্ণ উল্টো; অর্থাৎ এবার সাপের মৃত্যু হয়েছে মানুষের কামড়ে। বিস্ময় এখানেই শেষ নয়; বরং ওই মানুষটি মাত্র দুই বছর বয়সী একটি শিশু।

গত মঙ্গলবার তুরস্কের পূর্বাঞ্চলীয় শহর বিনগোলের কাছে কান্তার গ্রামে এ ঘটনা ঘটে। নিউজ ডট কম ডট এইউকে-এর বরাতে এ তথ্য জানিয়েছে দেশটির স্থানীয় সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, শিশুটির বাবা মোহাম্মদ এরকান ঘটনার সময় বাড়িতে ছিলেন না। প্রতিবেশীদের কাছে শুনেছেন তার মেয়ে বাড়ির পেছনের উঠোনে খেলছিল, তখন হঠাৎ চিৎকার করে কাঁদতে থাকে সে। কান্নার শব্দ শুনে তার স্ত্রী ও প্রতিবেশীরা ছুটে আসে। তারা দেখতে পায়, মেয়ের মুখে রক্ত আর পাশেই একটি ‍সাপ মৃত অবস্থায় পড়ে আছে।

মোহাম্মদ এরকান জানান, এরপর তার মেয়েকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্র জানায়, মেয়েটির ঠোঁটে সাপ ছোবল দিয়েছিল এবং সেটি বিষাক্ত প্রজাতির সাপ ছিল না। মেয়েটি সুস্থ হয়ে উঠছে এবং খুব শিগগিরই তাকে ছেড়ে দেয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তুরস্কে ৪৫টি প্রজাতির সাপ দেখতে পাওয়া যায়, এগুলোর মধ্যে ১২টি প্রজাতি বিষাক্ত বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

সূত্র : এক্সপ্রেস নিউজ


আরো সংবাদ



premium cement
জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন নতুন কোচের সন্ধানে বিসিসিআই, তাহলে কি দ্রাবিড়ের বিদায়! থাইল্যান্ডে এ বছর হিটস্ট্রোকে ৬১ জন প্রাণ হারিয়েছে : সরকার নির্বাচন শেষ হলে আরো সত্য ঘটনা সামনে আসবে, ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে শাহজাহান রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪ যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ, প্রাণে বাঁচলেন ৭ ক্রুসহ ১৯১ যাত্রী ভূরুঙ্গামারীতে ভটভটিতে উঠতে গিয়ে শিশু নিহত প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী

সকল