২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফেভারিটের অপ্রত্যাশিত বিদায়

- ছবি : সংগৃহীত

চলমান ইউএস ওপেনে রজার ফেদেরার, রাফায়েল নাদাল ছিলেন ফেভারিট। তবে সমসাময়িক পারফরম্যান্সে অন্যতম ফেভারিট ছিলেন নোভাক জকোভিচ। তবে ইউএস ওপেনের চতুর্থ রাউন্ড থেকে অপ্রত্যাশিত বিদায় নিলেন এ সার্বিয়ান তারকা। কাঁধের চোটের জন্য ম্যাচের মাঝপথে সরে দাঁড়ান পুরুষ একক টেনিসে বিশ্বের এক নম্বর খেলোয়াড় জকোভিচ।

সুইস তারকা স্টান ভাভরিঙ্কার বিপক্ষে ৬-৪, ৭-৫ গেমে পিছিয়ে থাকা অবস্থায় বাম কাঁধে ব্যাথা অনুভব করেন জকোভিচ। এরপর তৃতীয় সেটে ২-০ ব্যবধানে পিছিয়ে থাকা অবস্থায় ম্যাচ ছেড়ে দেন জকোভিচ।

শেষ পাঁচ গ্র্যান্ডস্ল্যামের চারটিই জিতেছেন নোভাক। খেলা ছেড়ে দিয়ে জকোভিচ বলেন, ‘আমি দুঃখিত দর্শকদের জন্য। সবাই ফুল ম্যাচ দেখার জন্য এসেছে কিন্তু আমি পুরোটা খেলতে পারিনি।’ ৩২ বছর বয়সী এই সার্বিয়ান তারকা ক্যারিয়ারে সব মিলিয়ে ১৬টি গ্র্যান্ডস্ল্যাম জিতেছেন।

তার ঝুলিতে রয়েছে ৫ উইম্বলডন, ১ ফরাসি ওপেন, ৭ অস্ট্রেলিয়ান ওপেন ও ৩টি ইউএস ওপেন শিরোপা।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল