০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


জৈন্তাপুরে বিজিবির ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

জৈন্তাপুরে বিজিবির ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ - ছবি : নয়া দিগন্ত

পবিত্র মাহে রমজান উপলক্ষে জৈন্তাপুরে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জকিগঞ্জ ব্যাটালিয়ন-১৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেল ৪টায় সিলেটের সীমান্ত এলাকা জৈন্তাপুর উপজেলার গুয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুস্থ ও দরিদ্র ১২৫টি পরিবারের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিটি ব্যাগে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি চিনি, এক কেজি তেল, দুই কেজি আলু ও অন্য সামগ্রী ছিল।

জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খোন্দকার মো: আসাদুন্নবী, পিএসসি ও জৈন্তাপুর বিওপির কমান্ডার নায়েব সুবেদার মোক্তার চৌধুরী দরিদ্র মানুষের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন।

তিনি বলেন, রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের পাশাপাশি আমাদের ভ্রাতৃত্বের শিক্ষা দেয়। তাই আমরা সবার সাথে ইফতারের আনন্দ ভাগ করে নেয়ার উদ্যোগ নিয়েছি।

আরো উপস্থিতি ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহজাহান কবির খান, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, স্থানীয় জনপ্রতিনিধি ফখরুল ইসলাম ও মনসুর আহমদসহ বিজিবির কর্মকর্তাবৃন্দ।


আরো সংবাদ



premium cement
মে দিবস উপলক্ষে হিলিতে পণ্য আমদানি-রফতানি বন্ধ টর্পেডো কী কাজে ব্যবহার হয় খাগড়াছড়িতে আগুনে ২৫ দোকান পুড়ে ছাই প্রস্তুত মঞ্চ, নয়াপল্টনে জড়ো হচ্ছে বিএনপি নেতাকর্মীরা গাজায় যুদ্ধবিরতি নিয়ে কোনো অজুহাত চলবে না : ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতের কারণে আরো বিমানবন্দর বন্ধ ঘোষণা স্বস্তির বৃষ্টির আভাস ঢাকাসহ ৪ বিভাগে বেনাপোলে সড়ক দুর্ঘটনায় নিহত ১ কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ব্যাপক গ্রেফতারের পর ১৭ মে পর্যন্ত পুলিশ প্রহরার আহ্বান প্রেসিডেন্টের আমরা আরো কঠোরভাবে ফিরে আসব : কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা স্মিথকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা

সকল