২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


রাজনগরে ২ সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৪

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত একটি সিএনজি অটোরিকশা - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের রাজনগরে দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুটি সিএনজির (নম্বরবিহীন) একটি রাজনগরের দাশটিলা থেকে তারাপাশা এলাকায় এবং অপরটি কলেজ পয়েন্ট থেকে দাশটিলা গ্রামে যাচ্ছিল। এসময় রাজনগর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের পার্শ্ববর্তী মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় উভয় সিএনজির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একটি সিএনজির চালক বাছিত মিয়ার ছেলে রাজু আহমদ (২০) নিহত হন। সিলেট ওসমানী মেডিক্যাল কলেজে যাওয়ার পথে অপর সিএনজিচালক কুদ্দুস মিয়ার ছেলে শাহেল আহমদ (২২) এবং মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নেয়ার পর সিএনজির যাত্রী ফাহিম ওরফে নাইম আহমদের (২০) মৃত্যু হয়।

এছাড়া দাশটিলা গ্রামের আমজাদ মিয়ার স্ত্রী সেনাই বেগম (৫০) ও তার দুই মেয়ে রিমা বেগম (১৫) ও পিমা বেগম (১২) গুরুতর আহত হন। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ও মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) আব্দুস সালেক বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে রাজু নামে এক সিএনজিচালক নিহত হয়েছে। এছাড়াও সদর হাসপাতালে নাইম মারা গেছে। একজনকে মুমূর্ষু অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত চারজনকে গুরুতর অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement