২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


গোলাপগঞ্জে ব্যবসায়ীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

গোলাপগঞ্জে ব্যবসায়ীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

সিলেটের গোলাপগঞ্জের ব্যবসায়ী সাহেদ আহমদ (৩৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা সদরের চৌমূহনীতে বনরাজ হোটেলের উপরের তলায় একটি ভাড়াটে বাসায় তিনি আত্মহত্যা করেন। তবে কি কারণে ব্যবসায়ী সাহেদ আহমদ আত্মহত্যা করেন তাৎক্ষণিক এর রহস্য জানা যায়নি।

ব্যবসায়ী সাহেদ আহমদ উপজেলার গোলাপগঞ্জ পৌরসভার রণকেলী নয়াগ্রাম এলাকার চেরাগ আলীর ছেলে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

জানা যায়, উপজেলার পৌর শহরের চৌমূহনীতে দীর্ঘদিন থেকে মোবাইল, বিকাশ ও নগদসহ বিভিন্ন মোবাইল সিম সামগ্রীর ব্যবসা করে আসছিলেন তিনি। গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন মানুষের সাথে ছিল তার সুসম্পর্ক। এছাড়াও এই যুবক বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি চৌমূহনীতে ভাড়াটে বাসায় তার স্ত্রী, সন্তান ও ভাইসহ পরিবারের লোকজনদের নিয়ে বসবাস করে আসছিলেন। শনিবার বিকেলে পরিবারের সবার অজান্তে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

ব্যবসায়ীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাছুদুল আমীন।

তিনি এ প্রতিবেদককে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষয়টি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত ঘটনা জানা যাবে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement