২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের ৪ দিন পরও সন্ধান মেলেনি ফয়েজের

নিখোঁজ ফয়েজ আহমদ - ছবি - নয়া দিগন্ত

হবিগঞ্জের নবীগঞ্জে ফয়েজ আহমদ (২৩) নামে এক যুবকের নিখোঁজ হওয়ার ৯৬ ঘণ্টা পেরিয়ে গেলেও কোনো খোঁজ মেলেনি। তিনি উপজেলার দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর গ্রামের মৃত আরজু মিয়ার ছোট ছেলে।

গত শুক্রবার রাত ৮টার দিকে বানিয়াচং থানার মার্কুলি রতনপুর এলাকা থেকে তিনি নিখোঁজ হন।

নবীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশী সূত্রে জানা যায়, ফয়েজের বন্ধু জাকির হোসেন এর তথ্য মতে বানিয়াচং থানায় মার্কুলি রতনপুর এলাকা থেকে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ফয়েজ নিখোঁজ হন। ওই দিন রাত এবং পরদিন শনিবার দিনভর খোঁজ করার পর ফয়েজের মোটরসাইকেল ও জুতা পাওয়া যায় রতনপুর পাড়পুর এলাকায়।

সূত্র আরো জানায়, নিখোঁজ ফয়েজের বন্ধু জাকির হোসেন বিভিন্ন জায়গার তথ্য দিলেও তার কোনো সত্যতা পাওয়া যায়নি। রোববার থেকে জাকিরের মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

এদিকে নবীগঞ্জ থানায় (হবিগঞ্জ) সাধারণ ডায়েরি করেন তার বড় ভাই কয়েছ আলী ইমন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ বলেন, থানায় ফয়েজ আহমেদ নিখোঁজ হয়েছেন বলে একটি সাধারণ ডায়েরি হয়েছে। তার সন্ধানে আমরা যথাযথ আইনি পদক্ষেপ নিয়েছি।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল