০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নবীগঞ্জে পুলিশ চিকিৎসক নার্সসহ আরো ১৫ জন করোনায় আক্রান্ত

নবীগঞ্জে পুলিশ চিকিৎসক নার্সসহ আরো ১৫ জন করোনায় আক্রান্ত - সংগৃহিত

নবীগঞ্জে পুলিশ চিকিৎসক নার্সসহ আরো ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেণ, নবীগঞ্জ থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ৮৫৩ জনের তাদের মধ্যে আজ নতুন করে ১৫ জনের করোনা পজিটিভ রিপোর্টে আসে। এনিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭১ জন। এরমধ্যে চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৮ জন।

তিনি আরো বলেন, ঘরে থাকুন সুস্থ্য থাকুন, আপনার পরিবারের কথা চিন্তা করুন। সন্তানের কথা ভাবুন। বৃদ্ধ বাবা থাকলে তার কথা চিন্তা করুন। করোনা একটি মহামারী আকার ধারণ করেছে। অতিপ্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যাবেন না।


আরো সংবাদ



premium cement
হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ : কৃষি মন্ত্রণালয় শিক্ষকদের ওপর হামলাকারী শিক্ষার্থীদের বহিষ্কার চায় শিক্ষক সমিতি কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে অন্তঃসত্তা মা ও পাঁচ বছরের ছেলের মৃত্যু ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি গুচ্ছের‘বি' ইউনিটের ফল প্রকাশ, পাশ ৩১ হাজার মানুষের হাত-পা কেটে নিজেই ‘অপারেশন’ করতেন মিল্টন সমাদ্দার : হারুন প্রধানমন্ত্রীর সাথে নারী ক্রিকেটারদের প্রতিনিধি দলের সাক্ষাৎ পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী ৩ মাসের গর্ভবতী স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ

সকল