২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


সুনামগঞ্জে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

-

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ২৫ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তার নাম মোঃ শিপন আহমেদ (২৮)। সে তাহিরপুর উপজেলার পাঠানবাড়ি গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পাঠানবাড়ি গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশ।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে এই জেলাকে মাদকমুক্ত করতে গোয়েন্দা পুলিশের প্রতিটি সদস্যরা নিরলসভাবে কাজ করে চলেছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী ইসলামপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক মিরসরাইয়ে হিটস্ট্রোকে আওয়ামী লীগ নেতার মৃত্যু শিক্ষার্থীদের শাসনের ব্যাপারে শিক্ষকদের যে অনুমতি দিলো ভারতীয় হাইকোর্ট

সকল