২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সুনামগঞ্জে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

-

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ২৫ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তার নাম মোঃ শিপন আহমেদ (২৮)। সে তাহিরপুর উপজেলার পাঠানবাড়ি গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পাঠানবাড়ি গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশ।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে এই জেলাকে মাদকমুক্ত করতে গোয়েন্দা পুলিশের প্রতিটি সদস্যরা নিরলসভাবে কাজ করে চলেছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল