০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচারের বিষয়ে যা বলা হলো

পাকিস্তান সেনাবাহিনীর প্রতীক - ছবি : সংগৃহীত

সাম্প্রতিক সময়ে পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হচ্ছে তা আমলে নেয়া হয়েছে বলে জানিয়েছে দেশটির সামরিক কর্তৃপক্ষ। পাকিস্তান সেনাবাহিনী জানিয়েছে, এমন অপপ্রচারের মাধ্যমে দেশটির সেনাবাহিনী ও সমাজের মধ্যে বিভেদ সৃষ্টি করা হচ্ছে। মঙ্গলবার এমন মন্তব্য করা হয় বলে সংবাদ প্রকাশ করেছে ডন।

পাকিস্তান সেনাবাহিনীর কর্মকর্তাদের একটি বৈঠকে বলা হয়েছে, পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে অপপ্রচার চালানো হচ্ছে তা আমলে নেয়া হয়েছে। এ সময় পাকিস্তানের সংবিধান ও আইনের শাসনের পক্ষে দেশটির রাজনীতিবিদদের অবস্থানের বিষয়ে সেনাবাহিনীর সমর্থন আছে বলে জানানো হয়। পাকিস্তান সেনাবাহিনীর কর্মকর্তাদের এ বৈঠকে সভাপতিত্ব করেন সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া।

পাকিস্তান সেনাবাহিনী বলেছে, পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধে কিছু ব্যক্তির ক্ষতিকর অপপ্রচার চালানোর কারণে দেশটির সেনাবাহিনী ও সমাজের মধ্যে বিভেদ সৃষ্টি হয়েছে।

পাকিস্তান সেনাবাহিনীর জনসংযোগ বিভাগ জানিয়েছে, রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোকে রক্ষার জন্য পাকিস্তান সেনাবাহিনী সব সময় চেষ্টা করছে এবং তারা ভবিষ্যতেও এটা করবে। কোনো ধরনের আপস ছাড়াই এটা করা হবে।

সূত্র : ডন


আরো সংবাদ



premium cement
কুয়াকাটা জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষে আহত ১১, আটক ২ মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস চীন যেভাবে মেক্সিকোকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে তাদের পণ্য প্রবেশ করাচ্ছে মুলাদীর মেঠোপথে শোভা ছড়ানো সোনাইল আজ বিলুপ্তির পথে জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পাঁচ বছর পর ইউরোপ সফরে শি জিনপিং যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটূক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ

সকল