১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


প্লে-অফ খেলার জন্য দুই ক্লাবকে চিঠি

-

প্রিমিয়ার হকি লিগে শিরোপা নিষ্পত্তি হয়নি। আবাহনী লিমিটেড ও মেরিনার ইয়াংস সমান পয়েন্ট নিয়ে সহাবস্থানে। লিগের শেষ ম্যাচের ১৭ দিন পর হকি ফেডারেশন দুই ক্লাবকে নতুন করে চিঠি দিয়েছে। ১০-১৩ মের মধ্যে প্লে অফ ম্যাচ আয়োজন করতে চাইছে ফেডারেশন। দুই ক্লাবের কাছে এই চার দিনের যেকোনো একটি দিন বেছে নিয়ে নির্দিষ্ট সময় জানাতে বলেছে ফেডারেশন। অনুশীলনের প্রস্তুতিসহ নানা বিষয় বিবেচনা করে সপ্তাহখানেক সময় দিয়েছে দুই ক্লাবকে।
আবাহনী ও মেরিনার্সের সমান ৩৭ পয়েন্ট। বাইলজ অনুযায়ী শীর্ষ পয়েন্টধারী দল দু’টি হলে শিরোপা নিষ্পত্তি হবে প্লে অফে। ১৯ এপ্রিল লিগের শেষ ম্যাচ হওয়ার পরই দুই দলের কয়েকজন খেলোয়াড় বিমানবাহিনীর হয়ে ভারতে খেলতে গিয়েছিলেন। উভয় দলই ২১ এপ্রিল প্লে অফ খেলতে অস্বীকৃতি জানিয়েছিল। এখন নতুন করে সময়ক্ষণ জানতে চাওয়া হয়েছে। তবে দুই ক্লাব যদি শেষ পর্যন্ত খেলতে অস্বীকৃতি জানায়, তাহলে শিরোপার বিষয়টি নির্বাহী কমিটির সভা উঠবে।


আরো সংবাদ



premium cement
সাময়িক বিনোদন চূড়ান্ত সফলতার পথে অন্তরায় : শিবির সভাপতি ঝিনাইদহের এমপি আজিমের ভারতে নিখোঁজের ব্যাপারে যা জানা গেছে রাজশাহীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ২ পুলিশকে মারধর জিম সেশনে ঘাম ঝরালো বাংলাদেশ দল আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

সকল