২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মেরিনার্সকে রুখে দিলো পুলিশ

-

মেরিনার্স ৫-৫ পুলিশ

৩.১৫ মিনিটে খেলা শুরুর কথা থাকলেও সেটি শুরু হয়েছে প্রায় ৪০ মিনিট পর। খোঁজ নিয়ে জানা গেল, বিগ ম্যাচে একজন দেশী ও একজন বিদেশী আম্পায়ার খেলা চালাবেন। কিন্তু গতকাল বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার্স ইয়াং ও বাংলাদেশ পুলিশের খেলায় দেখা গেল দু’জনই দেশী আম্পায়ার। তখনই বেঁকে বসে পুলিশ দল। তারা দুই দেশী আম্পায়ারের অধীনে খেলতে অপারগতা প্রকাশ করে। বিদেশী আম্পায়ার তৈরি হয়ে মাঠে আসতে আসতে প্রায় ৪০ মিনিট। তারপরই খেলা শুরু হয়েছে।
সাধারণত আম্পায়ারদের রোস্টার তৈরি করেন তিনজন (মাকসুদুর রহমান, নাজু ও সোলায়মান)। ম্যাচে সেলিম লাকি ও বিদেশী একজনকে আম্পায়ার রাখা হয়। সেটি সবার দারা পাস হয়। তবে তাদেরই একজন পুলিশ দলকে গুরুত্বপূর্ণ মনে করেননি এবং দু’জনই দেশী আম্পায়ার রাখেন। মাঠে পুলিশদল তাদের প্রতিক্রিয়া জানালে টনক নড়ে আম্পায়ার্স বোর্ডের। যাদেরকে গুরুত্ব মনে করেনি সেই পুলিশ দল গতকাল ৫-৫ গোলে রুখে দিলো বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার্সকে।
জমজমাট লড়াইয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল। মেরিনার্স লিগের বর্তমান চ্যাম্পিয়ন। অথচ এমন পরাশক্তিকে রুখে দিলো পুলিশ। চলতি লিগে দ্বিতীয়বার পূর্ণ পয়েন্ট থেকে বঞ্চিত হলো মামুন-উর-রশিদের দল। এর আগে লিগে নিজেদের প্রথম ম্যাচে ঊষার কাছে হারে মেরিনার্স। পুলিশের বিপক্ষে ড্রয়ে পয়েন্ট টেবিলে অনেকটা পিছিয়ে গেল মেরিনার্স। লিগের টপ স্কোয়ার মেরিনার্সের সোহানুর রহমান সবুজ দু’টি, ফজলে হোসেন রাব্বি, মাঈনুল ইসলাম কৌশিক এবং ভারতের রাজিন্দ্রর সিং একটি করে গোল করেন। অন্য দিকে পুলিশের আবদুল মালেক এবং দলটির ভারতীয় রিক্রুট গুরজিৎ সিং দু’টি করে এবং রেজাউল আহমেদ রাতুল একটি গোল করেন।
এখন পর্যন্ত লিগের সেরা খেলা এটিই। কোন দল কারো উপর একচেটিয়া চাপ প্রয়োগ করে খেলতে পারেনি। খেলার দ্বিতীয় মিনিটে পুলিশ এগিয়ে গেলেও চতুর্থ মিনিটে সমতা (১-১)। ৯ মিনিটে মেরিনার্স এগিয়ে গেলে ১৪ মিনিটে পুলিশের সমতা (২-২)। দ্বিতীয় কোয়ার্টারে কেউ গোল করতে পারেনি। তৃতীয় কোয়ার্টারে মেরিনার্সের তিন গোলের পর পুলিশের এক গোল শোধে স্কোর ৫-৩। কিন্তু শেষ কোয়ার্টারে লিড ধরে রাখতে ব্যর্থ। পুলিশ দল কিছুটা চাপ প্রয়োগে চতুর্থ কোয়ার্টারে সমতা (৫-৫)।
ঊষা ৫-১ বীমা
দিনের অপর ম্যাচে ঊষা ক্রীড়া চক্রের ভারতীয় রিক্রুট মোহাম্মদ শারিকের হ্যাটট্রিকে ৫-১ গোলে হারায় সাধারণ বীমা করপোরেশন ক্লাবকে। উষার অপর গোলদাতা তৈয়ব আলী ও ভারতের অনিকেত গুরাভ। বীমার একমাত্র গোলদাতা পারভেজ মোশাররফ।


আরো সংবাদ



premium cement