২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মেসির নেতৃত্বেই এশিয়া সফর আর্জেন্টিনার

-

আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসিকে নিয়েই এশিয়া সফরের দল ঘোষণা করেছে কোচ লিওনেল স্কালোনি। চোটের কারণে দলের নিয়মিত সদস্য আরমানি-মার্তিনেস-দিবালা-গোমেসদের দলে রাখেননি কোচ। ক্লাব ফুটবলে ভালো নৈপুণ্য প্রদর্শন করে দলে জায়গা করে নিয়েছেন তরুণ কয়েকজন ফুটবলার।
অস্ট্রেলিয়া ও ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতিম্যাচ সামনে রেখে গত শুক্রবার ২৭ সদস্যের দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এই কোচ। ২০২২ বিশ্বকাপের জয়ের পর আর্জেন্টিনার খেলা দুই প্রীতিম্যাচের দলে আলেহান্দ্রো গারনাচোকে রেখেছিলেন স্কালোনি। কিন্তু পানামা ও কিরাসাওয়ের মুখোমুখি হওয়ার আগে চোট পাওয়ায় এই উইঙ্গারের খেলা হয়নি। জাতীয় দলের জার্সিতে অপেক্ষা এবার ফুরাতে পারে ১৮ বছর বয়সী এই তরুণের। চীনের বেইজিংয়ে আগামী ১৫ জুনে ‘সকারুজ’দের বিপক্ষে প্রথম প্রীতিম্যাচে মুখোমুখি হবে তিনবারের বিশ্বচ্যাম্পিয়নরা। ১৯ জুন জাকার্তায় প্রীতিম্যাচ খেলবে স্বাগতিক ইন্দোনেশিয়ার বিপক্ষে।
আর্জেন্টিনা দল : গোলরক্ষকÑ এমিলিয়ানো মার্টিনেজ, হেরোনিমো রুলি, ওয়ালতার বেনিতেস; ডিফেন্ডারÑ নাহুয়েল মলিন, গনসালো মনতিয়েল, হেরমান পেসেসইয়া, ক্রিশ্চিয়ান রোমেরো, লিওনার্দো বালের্দি, নিকোলাস ওতামেন্দি, ফাকুন্দো মেদিনা, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস আকুনা; মিডফিল্ডারÑ লেয়ান্দ্রো পারেদেস, এনসো ফার্নান্দেজ, গিদো রদ্রিগেস, রদ্রিগো দি পল, এসেকিয়েল পালাসিওস, আলেক্সিস মাক আলিস্তের, থিয়াগো আলমাদা, জিওভান্নি লো সেলসো; ফরোয়ার্ডÑ লুকাস ওকাম্পোস, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ, জিওভানি সিমেওনে; আলেহান্দ্রো গারনাচো ও নিকোলাস গনসালেস।


আরো সংবাদ



premium cement