০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


রেলিগেশনে ইংল্যান্ড

-

বাজে ফর্মে ইউরো রানার্সআপ ইংল্যান্ড। এরই জেরে এবার উয়েফা নেশনস লিগে রেলিগেটেড হয়ে গেছে ইংলিশরা। গত চার ম্যাচে এক গোল করা ইংল্যান্ড এবার ইতালির কাছে হেরে উয়েফা নেশনস লিগে নেমেছে দ্বিতীয় স্তরে। গত পরশু রাতে থ্রি লায়ন্সদের ১-০ গোলে হারিয়েছে ইতালি। এই ইতালির কাছেই ইউরো ফাইনালে হেরেছিল ইংল্যান্ড।
এ দিকে উয়েফা নেশনস লিগে ফেবারিট জার্মানিকে হারিয়ে বিস্ময় হাঙ্গেরির। অবশ্য এর আগে ১০ দিনের ব্যবধানে ইংল্যান্ডকে দু’বার হারিয়েছিল দলটি। লাইপজিগের রেড বুল অ্যারেনায় শুক্রবার রাতে ‘এ’ লিগের ৩ নম্বর গ্রুপে ১-০ গোলে জিতেছে হাঙ্গেরি।


আরো সংবাদ



premium cement
ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী একটি ভ্যানের জন্য হত্যা : জয়পুরহাটে ৩ জনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন

সকল