২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট শেষ

-

আগামী ১৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া অষ্টম টি-২০ বিশ^কাপ টিকিট বিক্রির হালনাগাদ চিত্র প্রকাশ করেছে আইসিসি। ইতোমধ্যে টুর্নামেন্টের পাঁচ লাখের বেশি টিকিট বিক্রি হয়েছে। এর মধ্যে ২৩ অক্টোবর ভারত-পাকিস্তানের ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। ২৭ অক্টোবর বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার ম্যাচের টিকিটও শেষ। পাশাপাশি ভারত ও প্রথম রাউন্ডের ‘এ’ গ্রুপ রানার্স-আপ ম্যাচেরও টিকিট শেষ হয়েছে। অতিরিক্ত টিকিট ছাড়া হলে অপেক্ষমাণ তালিকায় থাকা ভক্তরা পরবর্তীতে কিনতে পারবেন।
২২ অক্টোবর এসসিজিতে সুপার টুয়েলভের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বিশ^চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। ওই ম্যাচের কিছু টিকিট এখনো বাকি আছে। সাথে ৩০ অক্টোবর পাকিস্তান-প্রথম রাউন্ডের গ্রুপ ‘এ’ রানার্স-আপ, ভারত-দক্ষিণ আফ্রিকা এবং ৩ নভেম্বর পাকিস্তান-দক্ষিণ আফ্রিকার ম্যাচের কিছু টিকিট এখনো অবিক্রীত। এ ছাড়া অন্যান্য ম্যাচের বেশির ভাগ টিকিট এখনো অবিক্রীত, যা আইসিসি ওয়েবসাইটে পাওয়া যাবে।
বিশ^কাপ শুরুর একমাস আগেই পাঁচ লাখ টিকিট বিক্রি হয়ে গেছে বলে এক বিবৃতিতে জানিয়েছে আইসিসি। আসন্ন বিশ^কাপে ১৬টি দেশ অংশ নিবে। দলগুলোর সেরা খেলোয়াড়দের দেখতে ৮২টি দেশের ভক্তরা ইতোমধ্যে টিকিট কিনেছেন। ২০২০ সালের মহিলা টি-২০ বিশ্বকাপের পর এই প্রথমবার আইসিসির ইভেন্টে স্টেডিয়াম থাকবে পরিপূর্ণ। মহিলা বিশ্বকাপের ওই ফাইনালে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) ৮৬, ১৭৪ দর্শক মাঠে ছিল। পরিবারের কথা চিন্তা করে শিশুদেরই ৮৫ হাজার টিকিট বিক্রি হয়েছে। প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের সবগুলো ম্যাচের জন্য শিশুদের টিকিটের দাম ছিল ৫ ডলার এবং প্রাপ্তবয়স্কদের জন্য ২০ ডলার থেকে শুরু হয় টিকিটের মূল্য।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল