২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় কোচ রাজুর ওপর হামলা

-

বাংলাদেশ ব্যাডমিন্টনের জাতীয় দলের কোচ অহিদুজ্জামান রাজুর ওপর হামলা করেছে একটি চক্র। জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) নবম তলায় আপত্তি ও শুনানির আগে ১০-১২ জনের একটি দল রাজুকে ডেকে নিয়ে অশ্লীল কথাবার্তাসহ মেরে ফেলার হুমকি দেয়। এ বিষয়ে পল্টন থানায় একটি জিডি করেছেন রাজু। যার নম্বর ৮৮২।
অহিদুজ্জামান রাজু জানান, গত ১২ জানুয়ারি এনএসসিতে নির্বাচন সংক্রান্ত ভাস্তিকা স্পোর্টস ক্লাবের আপত্তি শুনানি ছিল। দুপুরে এনএসসির নবম তলায় পৌঁছানোর পর লিফটের সামনে শাটল মাস্টার্স ক্লাবের প্রতিনিধি নাজিব ইসমাইল রাসেল ও ইউরোপা ইয়ুথ ব্যাডমিন্টন ক্লাবের মো: রাসেল কবির সুমনসহ আরো ১০-১২ জনের একটি দল দাঁড়িয়ে ছিল। সিনিয়র হিসেবে এই দুইজনের সাথে কুশল বিনিময়ের একপর্যায়ে অজ্ঞাতনামা একজন আমাকে ডেকে সিঁড়ির কাছে নিয়ে যায়। কিছু বুঝে ওঠার আগেই কয়েকজন টেনে হিঁচড়ে সিঁড়ি দিয়ে নিচে নামানোর চেষ্টা করে এবং নানারকম অশ্লীল বকাঝকা দিয়ে মেরে ফেলার হুমকি দেয়। আতঙ্কিত হয়ে কোনো মতে ঝটকা দিয়ে রিসিপশনে আশ্রয় নেই। পরে নিরাপত্তার জন্য পল্টন থানায় জিডি করি। এনএসসি চেয়ারম্যান বরাবর পত্র দেই। যাতে ভিডিও ফুটেজ নিয়ে ওই ব্যক্তিদের চিহ্নিত করে ব্যবস্থা নিতে পারেন।
রাজু আরো বলেন, ২০১১ সালেও একবার নির্বাচনের আগে আপত্তি শুনানির সময় এমন ঘটনা ঘটে। ওই সময়ও নাজিব ইসমাইল রাসেল ও রাসেল কবির সুমন উপস্থিত ছিলেন। ফেডারেশনে তাদের উল্টাপাল্টা কার্যক্রম ও দুর্নীতির বিপক্ষে সোচ্চার ছিলাম বলেই হয়তো এমন ঘটনা ঘটিয়েছে। মাননীয় মন্ত্রী মহোদয়ের কাছে আবেদন থাকবে এনএসসির অভ্যন্তরে এমন ঘটনা ঘটানোয় তাদের চিহ্নিত করে যাতে উপযুক্ত ব্যবস্থা নেন।

 


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল