২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জমজমাট আয়োজনে শুরু অ্যাকাডেমি কাপ ফুটবল

-

চেনাই যাচ্ছিল না পল্টন ময়দানকে। পরিষ্কার পরিচ্ছন্ন। নানা রকম ফেস্টুন ব্যানারে রঙিন চার পাশের এক পাশে রয়েছে অতিথিদের জন্য স্টেজ, খেলোয়াড়দের দু’টি ড্রেসিংরুম, পুরস্কার মঞ্চ, ধারাবর্ণনা কক্ষ। রয়েছে লাইভ করার কয়েকটি মঞ্চও। এক কথায় ভিন্ন রকম উৎসব মুখর পরিবেশে শুরু হয়েছে বসুন্ধরা কিংস বিএফএসএফ (বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম) অনূর্ধ্ব-১৪ অ্যাকাডেমি কাপ ফুটবলের দ্বিতীয় আসর।
নতুন প্রতিভা ফুটবলার খোঁজার মিশনে প্রায় ২০০ খুদে ফুটবলারদের অংশগ্রহণে এ প্রতিযোগিতার উদ্বোধনী দিনে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে দুই ম্যাচের চার দল। ঢাকা নবাবগঞ্জ ফুটবল অ্যাকাডেমি ২-২ গোলে ড্র করে রংপুর পীরগঞ্জ ফুটবল অ্যাকাডেমির সাথে। ম্যাচ সেরা হন পীরগঞ্জের অধিনায়ক লিওন। অপর ম্যাচে গোলশূন্য ড্র করে বাহ্মণবাড়িয়া জালালী ফুটবল অ্যাকাডেমি ও রাজশাহী হরিয়ান ফুটবল অ্যাকাডেমি।

 


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল