১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


টানা চার বলে চার বোল্ড আফ্রিদির

-

সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন পাকিস্তানি পেসার শাহীন শাহ আফ্রিদি। রোববার ইংল্যান্ডের ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টিতে ২০ বছর বয়সী এই পেসার ১৯ রানে ৬ উইকেট নেন মিডলসেক্সের। যার প্রত্যেক উইকেটেই তিনি পেয়েছেন সরাসরি বোল্ড করে। ইনিংসের ১৮তম ওভার যখন করতে আসেন আফ্রিদি মিডলসেক্সের রান তখন ৬ উইকেটে ১২১। এরপর টানা ৪ বলে নিয়েছেন ৪ উইকেট নিয়ে অলআউট করেন তাদের।
এরপর স্কোরবোর্ডে আর কোনো রান জমা করতে পারেনি তারা।
ওই ওভারের তৃতীয় বল থেকে ঝড় শুরু। চার ডেলিভারিতে তিনি স্টাম্প ভেঙে দেন জন সিম্পসন, স্টিভেন ফিন, থিলান ওয়ালাল্লাভিতা এবং টিম মুরতাগের। ওখানেই গুটিয়ে যায় মিডলসেক্স। আফ্রিদির দল হ্যাম্পশায়ার জয় তুলে নেয় ২০ রানের। তার আগে ৯ উইকেটে ১৪১ রান করে তারা।


আরো সংবাদ



premium cement
রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪ যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ, প্রাণে বাঁচলেন ৭ ক্রুসহ ১৯১ যাত্রী ভূরুঙ্গামারীতে ভটভটিতে উঠতে গিয়ে শিশু নিহত প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী দুমকীতে হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার ১২ সপ্তাহের যুদ্ধবিরতি : যেখানে আপত্তি ইসরাইলের পথশিশুদের জন্য ছায়াতলের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে ফাঁদ! সতর্ক করল দূতাবাস ভোলায় বার্জের সাথে মাছ ধরার ট্রলারের ধাক্কা, জেলে নিহত সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগে দালাল চক্র, ৪৮টি বাড়ির সংযোগ বিচ্ছিন্ন

সকল