২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাউদাম্পটনে বৃষ্টির বাধা

-

সাউদাম্পটনে ইংল্যান্ড-পাকিস্তান সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনে গতকাল অনেকটা সময়ই নষ্ট করেছে বৃষ্টি। গতকাল রাতে এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের স্কোর ছিল ২ উইকেটে ৯১।
টস জিতে ব্যাট করতে নেমে ইনিংসের তৃতীয় ওভারেই আগের টেস্টের সেঞ্চুরিয়ান শান মাসুদের উইকেট হারায় পাকিস্তান। দলীয় ৬ ও ব্যক্তিগত ১ রানে জেমস অ্যান্ডারসনের বলের লাইন মিস করে এলবিডব্লিউ হয়ে ফিরে যান শান। এরপর ক্রিজে এসে আবিদ আলীর সাথে ইনিংস মেরামতের চেষ্টা করেন পাকিস্তান অধিনায়ক আজহার আলী। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের আগেই মধ্যাহ্ন বিরতি ঘোষণা করেন দুই আম্পায়ার। পাকিস্তানের স্কোর তখন ১ উইকেটে ৫৯।
দ্বিতীয় উইকেটে আবিদ আলীর সাথে ৭২ রানের জুটি গড়লেও নিজে রান খরা থেকে বের হতে পারেননি পাকিস্তান অধিনায়ক আজহার। মধ্যাহ্ন বিরতির পরপরই অ্যান্ডারসনের দ্বিতীয় শিকার হয়ে সাজঘরে ফেরেন ব্যক্তিগত ২০ রানে। এরপর আবিদ আলীর সাথে জুটি বাঁধেন বাবর আজম; কিন্তু আবারো বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। আবিদ ব্যক্তিগত ৫৩ রানে আর বাবর ৯ রানে অপরাজিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল