২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শেষ পর্যন্ত ৭ ফুটবলারের করোনা

-

১৮ থেকে নেমে এল ৭ এ। আর তিন ফুটবলারের দুই ধরনের রিপোর্ট। এক হাসপাতাল দিয়েছে করোনা পজিটিভ রেজাল্ট। অন্য হাসপাতালের টেস্টে তাদের রিপোর্ট নেগেটিভ। এই তিন ঝুলে থাকা ফুটবলার হলেন ডিফেন্ডার রিয়াদুল হাসান রাফি, রায়হান হাসান এবং রাকিব হোসেন। এই তিন ফুটবলারকে গভীর পর্যবেক্ষণে রাখা হবে। আর আইসিডিডিআরবি এবং প্রভা হেলথ হাসপাতালের করোনা টেস্টে দুই প্রতিষ্ঠান থেকেই সাত ফুটবলারের পজিটিভ রিপোর্ট আসা মানে আসলেই তারা করোনা আক্রান্ত। এই ফুটবলাররা হলেন বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, এম এস বাবলু, রবিউল হাসান, ফয়সাল আহমেদ ফাহিম, শহীদুল আলম সোহেল এবং আনিসুর রহমান জিকো। জাতীয় দল সূত্রে জানা গেছে, আইসিডিডিআরবি হাসপাতালে এই ১০ ফুটবলারেরই টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। আর প্রভা হাসপাতালে একমাত্র রবিউল ছাড়া বাকি ৯ ফুটবলারের রিপোর্টই আসে নেগেটিভ।
অথচ বাফুফের উদ্যোগে সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে করা করোনা টেস্টে পজিটিভ রেজাল্ট আসে ১৭ ফুটবলার এবং সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সারের। ১৭ ফুটবলার হলেন, এম এস বাবলু, সুমন রেজা, নাজমুল ইসলাম রাসেল, ফয়সাল আহমেদ ফাহিম, মানিক হোসেন মোল্লা, মনজুরুর রহমান মানিক, মোহাম্মদ আবদুল্লাহ, ইয়াসিন আরাফাত, বিপলু আহমেদ, মাহাবুবুর রহমান সুফিল, আনিসুর রহমান জিকো, সোহেল রানা, শহীদুল আলম সোহেল, রবিউল হাসান, সুশান্ত ত্রিপুরা, মোহাম্মদ ইব্রাহিম ও টুটুল হোসেন বাদশা। বিশ্বনাথ ঘোষ এ্যাপালো হাসপাতালে কারোনা টেস্ট করিয়ে পজিটিভ প্রমাণিত হওয়ার পর আনোয়ার খান মডার্ন হাসপাতালে তার রিপোর্ট আসে নেগেটিভ। বাদশা, রবিউলসহ পাঁচ ফুটবলার নিজ উদ্যোগে করোনা টেস্ট করাতে পারেননি হাসপাতালে শিডিউল না পাওয়ায়। বাকিদের নিজ উদ্যোগে করা টেস্টের রেজাল্ট আসে নেগেটিভ। এমনকি সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রিপোর্ট নেগেটিভ এসেছিল রাফি, রায়হান এবং রাকিবের। আর এখন ভিন্ন চিত্র।
তাই বাফুফে পুরোপুরি নিশ্চিত হতেই ক্যাম্পের সব ফুটবলারসহ কোচিং স্টাফদের একই দিন ভিন্ন ভিন্ন হাসপাতালে করোনা টেস্ট করায়। সেই রেজাল্টের আলোকে এখন ১৮ ফুটবলারের মধ্যে ১১ ফুটবলার এখন করোনামুক্ত। সাত ফুটবলার আসলেই করোনারোগী। আর দুই ধরনের রিপোর্টে দ্বিধাদ্বন্দ্বে রাফি, রায়হান এবং রাকিব। এতে আসলেই রিপোর্টের নির্ভরযোগ্যতা নিয়ে সন্দেহ জাগছে।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল