২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বার্সা ছাড়ছেন মেসি!

-

নতুন গুঞ্জন ফুটবল বিশ্বে। বার্সেলোনা ছাড়া কথা ভাবছেন লিওনেল মেসি। শোনা যাচ্ছে, ক্লাব যেভাবে চলছে, তাতে তিনি নাকি সন্তুষ্ট নন। বার্সেলোনার সাথে ২০২১ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে মেসির। চুক্তির মেয়াদ বাড়ানো নিয়ে কথাবার্তায় এখনো আগ্রহ দেখাচ্ছেন না তিনি বরং ‘এলএমটেন’ থামিয়েই রেখেছেন এই সংক্রান্ত আলোচনা। ৩৩ বছর বয়সী প্লেমেকার নাকি ঘনিষ্ঠ মহলে ক্লাবের কার্যকলাপে অসন্তোষ প্রকাশ করেছেন। তার মতে, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে আবার লড়াইয়ের জায়গায় আসার জন্য ঠিকঠাক বিনিয়োগ করা প্রয়োজন, যা হচ্ছে না। এই মুহূর্তের বার্সেলোনা দল নিয়েও অস্বস্তি সঙ্গী হচ্ছে তার।
গত কয়েক মাসে বার্সেলোনা ক্লাবের পরিচালকদের সঙ্গে বেশ কিছু ব্যাপারে মতান্তর হয়েছে মেসির। প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামেউ থেকে শুরু করে কোচিং স্টাফ, ফুটবলারদের চিকিৎসা, মাঠের ভেতরের পারফরম্যান্সসহ মেসি সন্তুষ্ট নন নানা ব্যাপারে। নেইমারকে ফিরিয়ে আনার ব্যাপারে ক্লাবের ব্যর্থতাও ভালোভাবে নেননি তিনি। বর্তমান কোচের সাথে নানা বিষয়ে একমত নন তিনি। মেসির মনে হচ্ছে, ক্লাবের যেকোনো খারাপের জন্য তাকে দোষারোপ করা চলছে। এমনকি দলের ক্ষেত্রে যে সিদ্ধান্তগুলো কোচ নেন, সেগুলোর জন্যও দায়ী হচ্ছেন তিনি। অথচ এই সিদ্ধান্তগুলো পুরোপুরি মেসির নিয়ন্ত্রণের বাইরে। আগামী বছরের ৩০ জুন পর্যন্ত ক্লাবের সাথে চুক্তি রয়েছে মেসির।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল