২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হামলায় আহত সাবিনা

-

সাতক্ষীরায় পারিবারিক শত্রুতার জেরে তুচ্ছ ঘটনায় বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ তার পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। গত রোববার সন্ধ্যায় শহরের পলাশপোল সবুজবাগ তার বাড়ির সামনে প্রতিপক্ষের সন্ত্রাসীরা এ হামলার চালায়। এতে আহত হয়েছেন সাবিনা খাতুন, তার বোন সালমা খাতুন ও বাবা সৈয়দ আলী। বোন সালমা খাতুনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সদর হাসপাদালে ভর্তি করা হয়েছে।
এ দিকে এ ঘটনায় রাতেই সাবিনার বোন শিরিনা খাতুন বাদি হয়ে চারজনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা করেছেন। পুলিশ ইতোমধ্যে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সবুজবাগ এলাকার ইমন হোসেন ও লতা বেগম নামের দুইজনকে গ্রেফতার করেছে।
এ মামলার অপর আসামিরা হলেন, জাফর গাজী ও সোহান গাজী। মামলার এজাহার সূত্রে জানা যায়, শহরের জজকোর্ট সংলগ্ন সবুজবাগ এলাকায় জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় সাবিনা খাতুনের বাড়ির সামনে এসে পারিবারিক শত্রুতার জেরে তুচ্ছ ঘটনায় প্রতিবেশী ইমনের নেতৃত্বে ওই চারজন দেশীয় অস্ত্র (ধারালো দা), রড ও লাঠিসোটা নিয়ে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। এতে সাবিনার বাবা সৈয়দ আলী বাড়ি থেকে বেরিয়ে তাদের নিষেধ করলে তারা তাকে কিল, চড় ও ঘুষি মেরে জখম করে। এরপর সাবিনা ও সালমা তার বাবাকে ঠেকাতে এলে তারা তাদের ওপরও হামলা চালায়। একপর্যায়ে তারা সালমার মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে তার মাথা ফেটে গুরুতর জখম হয়। পরে তাদের চিৎকারে স্থানীরা এসে তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান। তবে প্রাথমিক চিকিৎসা নিয়ে সাবিনা ও তার বাবা সৈয়দ আলী বাড়ি ফিরলেও তার বোন সালমার অবস্থা গুরুতর হওয়ায় তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাতেই সাবিনার বোন শিরিনা খাতুন বাদি হয়ে ওই চার জনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। তিনি আরো জানান, এ ঘটনায় ইতোমধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 


আরো সংবাদ



premium cement