০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সাইফের সেঞ্চুরি বৃথা করে সিরিজ শ্রীলঙ্কার

-

এইচপি দলের সিরিজ নির্ধারণী ম্যাচে ১১৭ রানের ঝলমলে এক ইনিংস খেলেছিলেন মোহাম্মদ সাইফ হাসান। বাংলাদেশও পেয়েছিল দারুণ এক পুঁজি। কিন্তু দিনশেষে হাসিটা মলিন হয়ে গেছে টাইগার ইমার্জিং দলের। সাইফের সেঞ্চুরি বৃথা করে সিরিজ জিতে নিলো শ্রীলঙ্কা। পাথুম নিশাঙ্কার হার না মানা এক ঝড়ে বৃষ্টি আইনে শ্রীলঙ্কান ইমার্জিং দল ৭ উইকেটে জয়ী হয়। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিল শ্রীলঙ্কা। দুই দলের প্রথম চার দিনের ম্যাচ শুরু হবে ২৭ আগস্ট থেকে খুলনায়।
খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে গতকাল প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ২৬৯ রান তোলে নাজমুল হোসেন শান্তর বাংলাদেশ। উদ্বোধনী সঙ্গী মোহাম্মদ নাইম ৬ রানে ফিরলেও দলের রানের চাকা সচল রাখেন সাইফ। শেষ পর্যন্ত ১৩০ বলে ৪ চার ও ৭ ছক্কায় ১১৭ রান তুলে ফেরেন সাজঘরে। সাইফের পর বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ ৬৮ রান এসেছে আফিফ হোসেনের ব্যাটে। ৩৯ করেন অধিনায়ক শান্ত।
জবাবে খেলতে নেমে শুরু থেকেই ঝড় তোলেন লঙ্কান ওপেনার নিশাঙ্কা। তার আক্রমণাত্মক ব্যাটিংয়ে ২৪ ওভারে ৩ উইকেটে ১৯৯ রান তোলার পর খেলা থামিয়ে দেয় বৃষ্টি। পরে বৃষ্টি আইনে জয় পায় লঙ্কান ইমার্জিং দল। ৮টি চার ও ৫ ছক্কায় ৭৮ বলে ১১৫ রানে অপরাজিত থাকেন ম্যাচসেরা নিশাঙ্কা।

 


আরো সংবাদ



premium cement
বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম সুন্দরবনে ২ কিলোমিটার জুড়ে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস গাজীপুরে ট্রেন দুর্ঘটনার প্রায় ৩২ ঘণ্টা পর আপ লাইন চালু ফের টেকনাফ সীমান্ত দিয়ে পালিয়ে এলো মিয়ানমারের ৪০ বিজিপি রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

সকল