০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


সাত লক্ষাধিক দর্শক আবেদন করেছিল টিকিটের

-

ওল্ড ট্র্যাফোর্ডে আজ উপ-মহাদেশের দুই চিরশত্রু দেশের ক্রিকেট লড়াই। বিশ্বকাপের বাইরে ভারত ও পাকিস্তানের এমন ক্রিকেট যুদ্ধটা এখন আর হয়ই না। তা দুই দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে। ইংল্যান্ড বিশ্বকাপের এই মহা-আকর্ষণীয় ম্যাচটি মাঠে বসে দেখার সাক্ষী হতে চেয়েছিলেন সাত লক্ষাধিক ক্রিকেটেপ্রেমী। সবার পক্ষে অবশ্য টিকেট পাওয়া সম্ভব হয়নি। দুই দেশের এই ভাগ্যবান ক্রিকেট দর্শকদের সামলতে ইংল্যান্ডর অস্ত্রধারী পুলিশদেরও বাড়তি পরিশ্রম করতে হবে। ঘাম ঝরবে তাদের নিয়ন্ত্রণ করতে। অবশ্য ২৫ হাজারের বেশি দর্শকের ভাগ্যে জোটেনি এই ম্যাচের টিকিট। যদিও দর্শক চাহিদা দেখে তিন হাজার ৫০০ দর্শকের জন্য বিগ স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে ক্যাথাডাল গার্ডেনে। দর্শকদের বেশি ভাগই ইংল্যান্ড-ভিত্তিক। মানে ইংল্যান্ড প্রবাসী।
ম্যানচেস্টার বিমানবন্দর কর্র্তৃপক্ষ জানিয়েছে, এক সপ্তাহ ধরে অতিরিক্ত ১০টি ব্যক্তিগত বিমান অবতরণ করেছে এই ম্যাচ দেখতে আসা দর্শকদের নিয়ে। ল্যাংকাশায়ার ক্রিকেট ক্লাবের বিজনেস ম্যানেজার ওয়োর্নে হেগের মতে, এটা মনে হচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় খেলা। ভারতীয় দর্শক রাকেশ প্যাটেল জানান, ‘আমি এই ম্যাচের জন্য চারটি বছর অপেক্ষা করেছি। আমি ভাগ্যবান টিকিট পেয়ে। এই ক্রিকেটের সবচেয়ে বড় ম্যাচ।’ সূত্র বিবিসি।


আরো সংবাদ



premium cement
ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের মৎস্য খাতের উন্নয়নে পৃথক দুটি অর্থনৈতিক অঞ্চল চান ব্যবসায়ীরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি জার্মানির স্কুলে সহিংসতা বাড়ছে কেনিয়ায় বন্যা : মৃতের সংখ্যা বেড়ে ২২৮ ইসলামপুর পৌর মেয়রকে বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত দক্ষিণ এশিয়ার দেশগুলোতে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা কত চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল, ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল

সকল