২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


পাকিস্তানে আইপিএল সম্প্রচার নিষিদ্ধ

-

কাশ্মিরের পুলওয়ামাতে সন্ত্রাসী হামলায় ৪৪ জন সেনাসদস্য নিহত হওয়ার ঘটনায় নিজ দেশে পাকিস্তানের ফ্রাঞ্চাইজিভিত্তিক লিগ ‘পিএসএল’ সম্প্রচার বন্ধ করে দিয়েছিল ভারত। তারই পরিপ্রেক্ষিতে এবার আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) সম্প্রচার বন্ধের ঘোষণা দিলো পাকিস্তান।
পাকিস্তান সরকারের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী ইতোমধ্যে দেশটির ইলেকট্রনিকস মিডিয়া রেগুলেটরি কর্তৃপক্ষকে দেশে আইপিএলের কোনো ম্যাচ সম্প্রচার না করার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, ‘আমরা সবাই জানি ভারতীয় কোম্পানিগুলো তাদের দেশে পিএসএল সম্প্রচার বন্ধ করেছিল।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পথের ধারে সৌন্দর্য বিলাচ্ছে কৃষ্ণচূড়া তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু

সকল