২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


হজে গিয়ে আরো এক বাংলাদেশীর মৃত্যু

হজে গিয়ে আরো এক বাংলাদেশীর মৃত্যু - ছবি : সংগৃহীত

সৌদি আরবের মক্কায় ফাতেমা বেগম (৬০) নামের আরেক বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

স্থানীয় সময় বৃহস্পতিবার পবিত্র মক্কায় তার মৃত্যু হয়। ফাতেমা বেগমের বাড়ি রাজধানী ঢাকার বাড্ডা এলাকায়। তার পাসপোর্ট নম্বর- EE0382843।

এ নিয়ে সৌদিতে হজ পালনে গিয়ে আটজন বাংলাদেশীর মৃত্যু হলো। এর মধ্যে পুরুষ ৫ জন, নারী ৩ জন।

হজ সম্পর্কিত প্রতিদিনের বুলেটিনে বৃহস্পতিবার দিবাগত রাত ২টা এ তথ্য জানানো হয়েছে।

এর আগে আরো সাতজন বাংলাদেশী মারা গেছেন। এদের মধ্যে জাহাঙ্গীর কবির (৫৯) ১১ জুন, নুরুল আমিন (৬৪) ১৬ জুন, রামুজা বেগম (৫৪), মোঃ হেলাল উদ্দিন মোল্লা (৬৩) ১৭ জুন, আবদুল জলিল খান (৬২) ও বিউটি বেগম (৪৭) ২১ জুন ও ২৮ জুন মোঃ আব্দুল গফুর মিয়া (৬১) মারা যান।

এদিকে এখন পর্যন্ত ৪৮ হাজার ১৭১ জন বাংলাদেশী হজযাত্রী মক্কা ও মদিনায় পৌঁছেছেন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় তিন হাজার ৩৮৫ ও বেসরকারি ব্যবস্থাপনায় ৪৪ হাজার ৭৮৬ জন। আগামী ৮ জুলাই সৌদি আরবে হজ অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement
দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল রুশ অগ্রযাত্রার মধ্যেই ভারী হামলা প্রতিহত করল ইউক্রেন কাতার ছাড়তে হলে হামাসের পরবর্তী গন্তব্য কোথায় বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ, আহত ৪ নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ড মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নাটোরে গণধর্ষণের দায়ে তিন কিশোরকে ১০ বছরের আটকাদেশ ঘাটাইলে সংরক্ষিত বনে দুর্বৃত্তের আগুন খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন ও পতাকা অবমাননা মামলার শুনানি ২১ জুলাই ভালুকায় প্রচণ্ড তাপদাহে ২ শিক্ষার্থী অসুস্থ গাজীপুরে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যার দায়ে সাতজনের যাবজ্জীবন

সকল