০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


প্র শ্নো ত্ত র

প্র শ্নো ত্ত র - ফাইল ছবি

প্রশ্ন : দ্বীনের পথে নিজে পরিপূর্ণভাবে চলতে আগ্রহী, কিন্তু জেনারেল লাইনে পড়তে গিয়ে খুব বেশি দ্বীন বিষয়ে জ্ঞান অর্জন করতে পারিনি। আমি দ্বীন, ঈমান, আকিদা, তাওহিদ, বান্দার হক ও আল্লাহর হক, হালাল- হারাম এসব বিষয় একদম শুরু থেকে শিখতে চাচ্ছি। তাই দয়া করে আমাকে এমন কিছু কিতাবের নাম জানাবেন যেগুলো থেকে আমি শুরু থেকে শিখে নিজেকে দ্বীনের পথে পরিচালনা করতে পারি।
উত্তর : আপনি ড. খোন্দকার আবদুল্লাহ জাহাঙ্গীর রহ:-এর বইগুলো দিয়ে শুরু করতে পারেন। এরপর আশা করি আপনি নিজেই বই নির্বাচন করতে পারবেন।

ফতোয়া বিভাগ, আস সুন্নাহ ট্রাস্ট


আরো সংবাদ



premium cement
সিরিজে এগিয়ে যাবার লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭

সকল