২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে পুকুরে ডুবে ২ সন্তানসহ মায়ের মৃত্যু

দিনাজপুরে পুকুরে ডুবে ২ সন্তানসহ মায়ের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরে পুকুরে ডুবে দুই সন্তানসহ মায়ের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার শশরা ইউনিয়নের ভবাই নগর চুনিয়াপাড়া এলাকার একটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

এর আগে দুপুরের কোনো একসময়ে তারা পানিতে পড়ে মারা যান। মারা যাওয়া তিনজন হলেন- চুনিয়াপাড়া এলাকার উজ্জ্বল দেবনাথের স্ত্রী অষ্টমী দেবনাথ (২৮) এবং তার দুই ছেলে গৌতম দেবনাথ (৮) ও প্রিতম দেবনাথ (৩)।

স্থানীয়রা জানান, নিহত অষ্টমী বালার স্বামী উজ্জ্বল দেবনাথ একজন দিনমজুর। স্থানীয় জাকির হোসেনের পুকুরে দুপুরের পর কোনো একসময় তারা কাপড় পরিষ্কার ও গোসল করতে নামেন। পুকুরটি সম্প্রতি সময়ে নতুন করে খনন করা হয়েছে বলে এটি অনেক গভীর ছিল। সন্তানকে বাঁচাতে গিয়ে মাসহ ২ সন্তান মারা গেছে।

তারা আরো জানায়, সন্ধ্যার আগে পুকুর থেকে পানি আনতে গিয়ে কেউ একজন কিছু ভেসে থাকতে দেখতে পায়। স্থানীয়রা তখন সেটি দেখতে গিয়ে লাশগুলো উদ্ধার করে।

দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো: জিন্নাহ আল মামুন জানান, ঘটনাস্থল পরিদর্শনসহ পরিবারের লোকজনদের সাথে কথা হয়েছে। তারা জানিয়েছেন, পুকুরে কাপড় কাঁচা ও গোসল করতে গিয়ে হয়তো তারা পানিতে ডুবে যায়। তাদেরকে বাঁচাতে গিয়ে মায়েরও মৃত্যু হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল