২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গাইবান্ধায় ২ গৃহবধূর লাশ উদ্ধার

- ছবি : সংগৃহীত

গাইবান্ধার সাদুল্লাপুরে রেশমা বেগম (২০) ও শ্যামলী বেগম (৩৫) নামে দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত গৃহবধূ রেশমা বেগম ওই গ্রামের সাব্বির মিয়ার স্ত্রী ও পার্শ্ববর্তী ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রামের জামাত আলীর মেয়ে। আর নিহত শ্যামলী বেগম সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামের শাহীন পাইকারের স্ত্রী ও পার্শ্ববর্তী ধাপেরহাট ইউনিয়নের বড় ছত্রগাছা গ্রামের জাহিদুল ইসলাম মণ্ডলের মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় দেড় মাস আগে সাব্বিরের সাথে রেশমার বিয়ে হয়। বিয়ের এক মাস যেতে না যেতেই সাব্বির যৌতুকের দাবিতে রেশমাকে মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করে। এর সূত্র ধরে গত ৯ জানুয়ারি রাতেও সাব্বির তাকে বেদম মারপিট করে। এতে তিনি গুরুতর অসুস্থ হয়। অবস্থা বেগতিক দেখে গত ১০ জানুয়ারি তার মুখে কীটনাশক ঢেলে দেয়া হয়।

অপরদিকে শ্যামলী বেগম স্বামীর সাথে অভিমান করে গত সোমবার দুপুরে নিজ বাড়িতে কীটনাশক পান করে গুরুতর অসুস্থ হয়। টের পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল হাসপাতালে ভর্তি করেন। সেখানে মঙ্গলবার বিকেলে তিনি মারা যান।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সিরাজুল হক জানান, রেশমা বেগম নিহতের ঘটনায় তার বাবা একটি মামলা করেছেন। অন্যদিকে রেশমা বেগমের মৃত্যু ঘটনায় রংপুর সদর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায় জানান, পুলিশ ঘটনাটি তদন্ত অব্যাহত রেখেছে। ঘাতকদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement