২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
রিজভীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদ

রংপুরে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের মানববন্ধন

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে রংপুরে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের মানববন্ধন। - ছবি : নয়া দিগন্ত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারিকে মিথ্যা ও হয়রানীমূলক দাবি করে তা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার দুপুরে রংপুর মহানগরীতে মানববন্ধন ও সমাবেশ করেছে মহানগর ও জেলা বিএনপি।

নগরীর গ্রান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয়ের সামনে মানবন্ধনে মহানগর ও জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। তবে মানববন্ধনটিকে ঘিরে রাখে পুলিশ।

মানববন্ধনে রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক কাকসু জিএস শহিদুল ইসলাম মিজু, জেলা সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন, জেলা যুবদল সাধারণ সম্পাদক লিটন পারভেজ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোকছেদুল আরেফিন রুবেল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোস্তাফিজার রহমান নিপু, মহানগর কৃষকদলের আহবায়ক শাহ নওয়াজ লাবু, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, অবৈধ সরকারের পায়ের তলায় মাটি নেই। তাই তারা বিএনপির সব থেকে জনপ্রিয় এক নেতার নামে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করেছে। অবিলম্বে তা প্রত্যাহার করতে হবে।

এছাড়া বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা এবং হয়রানী বন্ধ করা না হলে রংপুর থেকেই সরকার পতনের আন্দোলন গড়ে তোলার হুমকি দেন তারা।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল