২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে সৎ নানা আটক

- প্রতীকী ছবি

নীলফামারীর সৈয়দপুরে আট বছরের এক শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে সৎ নানা একরামুলের(৬৩) বিরুদ্ধে।

বুধবার দুপুরে হাতেনাতে একরামুলকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে শহরের বাঙ্গালীপুর সরকারপাড়া এলাকায়।

ঘটনার বিবরণে জানা যায়, একরামুলের দ্বিতীয় স্ত্রীর আগের পক্ষের মেয়ে পুতুল বেগমের বিয়ে হয়েছে নীলফামারী সদরের খোকশাবাড়ী গ্রামে। পারিবারিক সমস্যার কারণে একমাস ধরে পুতুল তার তৃতীয় শ্রেণীতে পড়ুয়া মেয়েকে নিয়ে মায়ের কাছে থেকে বাসাবাড়ির কাজ করছেন। তিনি মেয়েকে নানা বাড়িতে রেখেই নিয়মিত কাজে যান। এই সুযোগে একরামুল সৎ নাতীকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে আসছে।

বিষয়টি দুই এক দিন পুতুল টেরও পেয়েছে। কিন্তু হাতেনাতে ধরতে না পারায় এ নিয়ে কোনো কথা বলেননি।

বুধবার দুপুরে কাজে যাওয়ার কথা বলে পাশেই একজনের বাসায় বসে থাকে পুতুল। দুপুরের দিকে একরামুল শিশুটিকে তার রুমে ডেকে নিয়ে ঘুমের ওষুধ মিশ্রিত জুস খাওয়ায়। পরে শিশুটি অচেতন হলে তাকে ধর্ষণের জন্য উদ্ধত হয় একরামুল। এ সময় শিশুটির মা তাকে হাতেনাতে ধরে ফেলেন। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশে খবর দেয়। পুলিশ এসে শিশুটি ও তার মায়ের কথা শুনে জিজ্ঞাসাবাদের জন্য একরামুলকে থানায় নিয়ে যায়।

মেয়েটির মা জানান, থানায় পুলিশকে সব কিছু খুলে বলেছি। তারা লিখিত অভিযোগ দিতে বলেছেন। মামলার প্রস্তুতি চলছে।

সৈয়দপুর থানার এস আই পলাশ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত একরামুল ও শিশুটির মাকে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে একরামুল মেয়েটিকে জাপটে ধরার কথা স্বীকার করেছে। তবে ধর্ষণের অভিযোগ সঠিক নয় বলে দাবি করেছেন তিনি।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো: আবুল হাসনাত খান বলেন, অভিযোগের ভিত্তিতে একরামুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ



premium cement