২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর

সিদ্ধ আলু খেয়ে ২ দিন রোজা : সেই ভ্যানচালক পেলেন আর্থিক সহায়তা

পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারের পক্ষে খাদ্য সহায়তা দিচ্ছেন সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম। - ছবি : নয়া দিগন্ত

দৈনিক নয়া দিগন্তে আলু সিদ্ধ খেয়ে ২ রোজা, আজও পকেট খালি এবং অনলাইন সংস্করণে শুধু সিদ্ধ আলু খেয়ে ২ রোজা’ শিরোনামে সংবাদ প্রকাশের পর রংপুরের মিঠাপুকুর উপজেলার রিকশাভ্যানচালক নুরনবীকে নগদ আর্থিক সহায়তা দিয়েছেন অনেকেই। এ সহায়তা অব্যাহত রয়েছে। শুক্রবার রংপুর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারের পক্ষে খাদ্য সহায়তা ও নগদ টাকা প্রদান করা হয়।

এ ছাড়া দৈনিক নয়া দিগন্তের পাঠক ও আমরাই বাংলাদেশ নামক সংগঠনসহ ব্যক্তিগতভাবে অনেকেই সহায়তা দিচ্ছেন।

দৈনিক নয়া দিগন্ত অনলাইন পাঠক ফেনী জেলার ডা: মতিউর রহমান, ঢাকার সাভারের গৃহবধূ হ্যাপি বেগম, রংপুরের মিঠাপুকুর উপজেলার বালুয়া মাসিমপুর ইউনিয়নের হাফেজ মাওলানা জাকারিয়াসহ অনেকে নয়া দিগন্তের মিঠাপুকুর উপজেলা সাংবাদদাতা শাহীন মন্ডলের মাধ্যমে আর্থিক সহায়তা পাঠিয়েছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার নয়া দিগন্তের অনলাইন সংস্করণ এবং শুক্রবার প্রিন্ট সংস্করণে এ সংক্রান্ত সংবাদ প্রকাশ হয়।

মিঠাপুকুর উপজেলার লতিবপুর ইউনিয়নের জারুল্লাবাদ গ্রামের নুরনবী স্বামী-স্ত্রীসহ ছয় সদস্যের সংসার। দুই ছেলে তিন মেয়ের মধ্যে এক মেয়ের বিয়ে হয়েছে। বর্তমানে ছয় সদস্যের সংসার। চার শতাংশ জমিতে বেড়া দিয়ে ঘর নির্মাণ করে বসবাস করেন। আবাদী জমি এক শতকও নেই।

তিনি আরো বলেন, স্থানীয় চেয়ারম্যান ইদ্রিস আলী মন্ডলের গ্রামেই তার বাড়ি। সরকারি অনুদান ভিজিডি, ভিজিএফ, ও বয়স্ক ভাতাসহ কোনো অনুদানই তিনি পাননি।


আরো সংবাদ



premium cement