২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে করোনা জয় করে বাড়ি ফিরলেন আরো ১১ জন

রংপুরে করোনা জয় করে বাড়ি ফিরলেন আরো ১১ জন - নয়া দিগন্ত

রংপুরে করোনা জয় করে পুলিশ-আনসার ও সরকারী কর্মকর্তাসহ আরো ১১ জন বাড়ি ফিরেছেন। শনিবা রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে আরো দশজনসহ একই দিনে এগারো জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস. এম নূরুন নবী জানান, হাসপাতাল থেকে ৬৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। তাদের প্রত্যেককে ছাড়পত্রসহ ফুলেল শুভেচ্ছায় বিদায় জানানো হয়। বর্তমানে হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত ৩১ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান তিনি।

ছাড়পত্রপ্রাপ্তরা হলেন- আনসার সদস্য হজরত আলী, মাজেদুল ইসলাম, সাইফুর রহমান, সাইফুল ইসলাম , পুলিশ সদস্য হাবিবুর রহমান, ইসতিয়াক, সামসুজ্জোহা, বকুল রানা, নেছার আহমেদ এবং বিটিভির কর্মকর্তা আতিকুর রহমান। এছাড়াও জেলার পীরগঞ্জের খালাসপীর ১০ শয্যা মা ও শিশু হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ শেষে নিজ বাড়ি ফিরেন মফিজুল ইসলাম নামে আরো একজন।

করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া এসব রোগীর শরীরে বর্তমানে কোভিড-১৯ এর উপসর্গ নেই। তাদের পরপর দুইটি রিয়েল টাইম পিসিআর টেস্ট নেগেটিভ পাওয়া গেছে।

এদিকে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সবশেষ তথ্য অনুযায়ী রংপুর জেলায় বর্তমানে শুক্রবার পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪০৯ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়ি থেকে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ১৪৯ জন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে জেলায় মারা গেছেন আটজন।


আরো সংবাদ



premium cement