০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


করোনা রোধে সরকারি নির্দেশনা মানলেই মঙ্গল

করোনা রোধে সরকারি নির্দেশনা মানলেই মঙ্গল - নয়া দিগন্ত

জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, করোনা নিয়ে রাজনীতি করার সুযোগ নেই। তাই সবাইকে নিজের ভালো জন্য সরকারি নির্দেশনা মানতে হবে। এতেই নিজের, পরিবারের ও সমাজের মঙ্গল রয়েছে। শুক্রবার সন্ধ্যায় রংপুরের গঙ্গাচড়ায় কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ কালে তিনি এ কথা বলেন।

রংপুরের গঙ্গাচড়া উপজেলা পরিষদ মাঠে নয়টি ইউনিয়নের ভ্যানচালক, অটোরিকশা চালক, দিনমজুর, দুস্থ ও অসহায় শ্রমিকদের হাতে খাদ্য সহায়তা প্রদানকালে মসিউর রহমান রাঙ্গা এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য খতিবর রহমান, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, রাঙ্গা কন্যা মালিহা তাসনিম জুঁই, গঙ্গাচড়া উপজেলা জাতীয় ছাত্রসমাজের সভাপতি নুরুল হুদা নাহিদ প্রমুখ ।

এসময় রাঙ্গা বলেন, প্রাণের মায়া সবারই আছে। করোনায় কেউ ঝুঁকি নিতে চায় না। কিন্তু জনপ্রতিনিধিরা ঠিকই ঝুঁকি নিয়ে জনসেবায় নিয়োজিত রয়েছে। জাতীয় পার্টিও এই দুর্যোগে সরকারের পাশে থেকে কাজ করছে। এখন জনগণের দায়িত্ব নিরাপদ সামাজিক দূরত্ব এবং সঙ্গরোধ মেনে ঘরে থাকা। এভাবেই নিয়ম মেনে করোনাকে মোকাবেলা করতে হবে।


আরো সংবাদ



premium cement
ফোনে লাদেনের ছবি, আইএসআইএসের পতাকা থাকা মানেই উগ্রবাদী নয় : দিল্লির হাইকোর্ট কুমিল্লার ৩ উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী ‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টের মালিক সোহেল গ্রেফতার কাউখালীতে চেয়ারম্যান সামশু, ভাইস চেয়ারম্যান নিংবাইউ বান্দরবান সদরে বিএনপি ঘরানার আব্দুল কুদ্দুস চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশের সাথে দ্বিপক্ষীয় বাণিজ্য বাড়াতে চায় তুরস্ক কুষ্টিয়ায় আতাউর ও খোকসায় মাসুম নির্বাচিত মেহেরপুর সদরে আনারুল, মুজিবনগরে আমাম হোসেন বিজয়ী দিরাই উপজেলায় প্রদীপ রায়, শাল্লায় অবনী মোহন বিজয়ী প্রতিবেশী রাষ্ট্রকে খুশি রাখাই এ সরকারের পররাষ্ট্রনীতি : মির্জা ফখরুল ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব

সকল