০৪ আগস্ট ২০২০

আড়াই মাস পর বাড়ী ফিরলো সেই মাদরাসা ছাত্র

-
24tkt

গত ২৪ আগষ্ট দৈনিক নয়া দিগন্তে’র অনলাইনে এবং ২৫ আগস্ট দৈনিক নয়া দিগন্তে’র মুল কাগজে রহিদের নিখোঁজের সংবাদ প্রকাশিত হয়। এরপর থেকে দীর্ঘদিন নিখোঁজ থাকার পরে বুধবার ৬ নভেম্বর সকালে রহিদ বাবু নিজ বাড়ীতে ফিরতে আছেন।

ফেরত এসে বুধবার দুপুরে দৈনিক নয়া দিগন্তে’র রংপুরের পীরগাছা উপজেলা সংবাদদাতার কার্যালয়ে এসে রহিদ বাবু (৮) এবং তার বাবা রমজান আলী জানান, তিনি গত ১৭ আগস্ট বাসা থেকে বের হয়ে ট্রেনযোগে ঢাকায় চলে যান এসময় অনেকেই তাকে আপ্যায়ন করান। এরপরে কমলাপুরে পৌঁছার পরে এক ট্রাক চালক তাকে নিয়ে চলে যান কুমিল্লায়। সেখানে রহিদ হেলপারী করেন ওই ট্রাকের,সেই ট্রাক চালক রহিদ বাবুর খাওয়া-দাওয়া এবং থাকার ব্যবস্থা করেন। এবং মঙ্গলবার ৫ হাজার টাকা সহ রহিদ বাবুকে বাসার উদ্দ্যেশে পাঠিয়ে দেন। যদিও রহিদ বাবু বলেন, সেই টাকা গুলোর মধ্যে মাত্র ১৫০ টাকা রেখে কে বা কারা ট্রেনের মধ্যে নিয়েছেন। রহিদ বাবুর বাবা দৈনিক নয়া দিগন্তে’র সম্পাদক সহ সকলকে ধন্যবাদ জানিয়েছেন সংবাদ প্রচার তাকে সহযোগিতা করে।

উল্লেখ্য যে, উপজেলার পারুল হাফিজিয়া মাদ্রাসার হেফজোর ছাত্র মো. রহিদ বাবু (৮) গত ১৭ আগস্ট বাসা থেকে মাদরাসার উদ্দেশে রওনা হলেও সে মাদরাসায় না গিয়ে ঢাকার উদ্দ্যেশে রওনা দেয়। এর পরে রহিদের বাবা রমজান আলী বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পরও রহিদের কোনো সন্ধান না পেয়ে গত ২৩ আগস্ট রংপুরের পীরগাছা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। পীরগাছা থানা জিডি নম্বর ১০২০,তাং ২৩.৮.১৯। এর পর পীরগাছা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম আশে পাশের সকল থানায় ম্যাসেজ দেন। 


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪০৮০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭৬৭১)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৫১৫২)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১২২৫৮)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৯৮৮)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭৩০৫)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭২৫১)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭১৭৪)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৮১৬)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৪২৬)