২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ডিমলায় পুকুর থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

নীলফামারীর ডিমলায় সাব্বির হোসেন (৭) নামে নিখোঁজ এক স্কুলছাত্রের লাশ পুকুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার দুপুরে ডিমলা উপজেলা সদর ইউনিয়নের পচারহাট গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রোববার দুপুরে ডিমলা উপজেলা সদর ইউনিয়নের পচারহাট গ্রামের একটি পুকুর থেকে স্কুলছাত্র সাব্বির হোসেনের লাশ উদ্ধার করা হয়। সে একই গ্রামের আব্দুস ছালামের পুত্র ও ব্যাঙ্গেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র। সাব্বিরের পিতা-মাতা শ্রমিকের কাজ করার সুবাদে ঢাকায় থাকার কারণে তাদের একমাত্র ছেলে সাব্বিরকে পড়ালেখার জন্য একই গ্রামে তার নানা হামিদুল ইসলামের বাড়িতে রেখে যান।

শনিবার সাব্বির স্কুলে যাওয়ার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে রোরবার সকালে এলাকার লোকজন কথিত আরডিআর এর পুকুরের পানিতে সাব্বিরের লাশ ভাসতে দেখে থানায় সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাব্বিরের শরীরে ও মাথায় মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে।

ডিমলা থানার এসআই মাহবুব হোসেন বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
রুশ অগ্রযাত্রার মধ্যেই ভারী হামলা প্রতিহত করল ইউক্রেন কাতার ছাড়তে হলে হামাসের পরবর্তী গন্তব্য কোথায় বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ, আহত ৪ নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ড মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নাটোরে গণধর্ষণের দায়ে তিন কিশোরকে ১০ বছরের আটকাদেশ ঘাটাইলে সংরক্ষিত বনে দুর্বৃত্তের আগুন খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন ও পতাকা অবমাননা মামলার শুনানি ২১ জুলাই ভালুকায় প্রচণ্ড তাপদাহে ২ শিক্ষার্থী অসুস্থ গাজীপুরে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যার দায়ে সাতজনের যাবজ্জীবন গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী

সকল